logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

স্টাফ রিপোর্টার, নরসিংদী, আরটিভি নিউজ

  ১৯ নভেম্বর ২০২০, ১৭:৪৮
আপডেট : ১৯ নভেম্বর ২০২০, ১৮:১১

প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে বন্ধুদের নিয়ে ধর্ষণ

He called his girlfriend, from home, rtv news
ধর্ষণ
নরসিংদীতে বাড়ি থেকে ডেকে নিয়ে এক নারীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গেলো মঙ্গলবার রাতে জেলার শিবপুর উপজেলার কুন্দারপাড়ার একটি ধানক্ষেতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

গতকাল বুধবার রাতে শিবপুর মডেল থানায় গণধর্ষণের মামলা করেন ধর্ষণের শিকার ওই নারী। পরে রাতেই অভিযুক্ত দুই আসামিকে শিবপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, রায়পুরা উপজেলার সাহেরচর এলাকার মোমরেজ খানের ছেলে আক্তার হোসেন (৩০) ও একই এলাকার জামির আলীর ছেলে রহিম খান (৩২)। এ ঘটনার অপর অভিযুক্ত মোমেন ওরফে মোনায়েম খান (২৬) পলাতক রয়েছে।

মামলার এজাহারে জানা গেছে, স্বামী পরিত্যক্তা ওই নারী সদর উপজেলার একটি মোমবাতি ফ্যাক্টরিতে শ্রমিক হিসেবে কাজ করতেন। সেখানে সহকর্মী সালমা আক্তারের ভাই আক্তার হোসেনের সঙ্গে তার প্রেমের সেম্পর্ক হয়। এরই জের ধরে গেলো পরশু বিয়ের কথা বলে নারীকে বাড়ি থেকে ডেকে নেন অভিযুক্ত আক্তার হোসেন। পরবর্তীতে আক্তার হোসেন তার দুই সহযোগীসহ সিএনজিতে করে বিভিন্ন স্থানে ঘোরাফেরার পর শিবপুর উপজেলার কুন্দারপাড়ার একটি নির্জন স্থানের ধানক্ষেতে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে পালিয়ে যায় অভিযুক্তরা।

এ ঘটনার পরদিন গতকাল বুধবার রাতে আক্তার হোসেনসহ তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন নির্যাতনের শিকার নারী। রাতেই অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করলেও অপর আরেক আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। পুলিশ জানিয়েছে অপর অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নির্যাতনের শিকার নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

জেবি

RTVPLUS