logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ নভেম্বর ২০২০, ২১:১৫

টাঙ্গাইলে তিন মিনিটে তিনটি ছিনতাই

Three snatches, in three minutes in Tangail, rtv news
টাঙ্গাইল
টাঙ্গাইলে তিন মিনিটের ব্যবধানে তিন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গেলো ১৫ নভেম্বর শহরের কলেজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে ১৭ নভেম্বর ভুক্তভোগী সদর উপজেলার বাসাখানপুর গ্রামের মো. মহির উদ্দিনের ছেলে দয়াল হোসেন (২৯) বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার পর তিন আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। বিষয়টি টাঙ্গাইল সদর থানার এসআই মো. মোরাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা শহরের দিঘুলিয়া মধ্যপাড়া এলাকার মৃত প্রদীপ মিয়ার ছেলে মো. কলিং (৩৩), থানাপাড়া এলাকার মো. শহিদুল ইসলাম স্বাধীনের ছেলে মো. শাহেদ (৪০) ও বেপাড়ীপাড়া এলাকার সিরাজ মিয়া ওরফে শিরু মিয়ার ছেলে কালো সজিব (৩০)। এ ঘটনায় দক্ষিণ কলেজপাড়া এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে মো. রফিক (৩৫) পলাতক রয়েছে।

মামলা সূত্রে ও স্থানীয়রা জানান, গেলো ১৫ নভেম্বর রোববার ভোরে দয়াল হোসেন তার চাচাকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে করটিয়া যাওয়ার সময় কলেজপাড়া এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা ছুরি, চাপাতি ও রড নিয়ে পথরোধ করে ভয়ভীতি দেখিয়ে তাদের সঙ্গে থাকা একটি স্মার্টফোন ও নগদ ১৭৫০ টাকা ছিনতাই করে।

পরে, শিপন মিয়ার বাসার সিসিটিভির ফুটেজ দেখে ছিনতাইকারীদের শনাক্ত করা হয়। ১৭ নভেম্বর মামলা দায়ের করলে আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ওই দিন একই সময়ে একই স্থানে ছিনতাইকারীরা সাইকেল আরোহী ও সিএনজি আরোহীদের ছিনতাই করেন।

এ বিষয়ে এসআই মো. মোরাদুজ্জামান আরটিভি অনলাইনকে বলেন, ‘সিসি টিভির ফুটেজ দেখে প্রথমে কলিংকে আটক করে ছিনতাই হওয়া একটি স্মার্ট ফোন ও নগদ এক হাজার টাকা উদ্ধার করা হয়। পরে কলিংয়ের দেওয়া তথ্য অনুযায়ী শাহেদ ও কালো সজিবকে গ্রেপ্তার করা হয়। অপর আসামিকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

জেবি

RTVPLUS