• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিদ্যুৎহীন সিলেটে মোবাইল চার্জের মূল্য ১০০ টাকা

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ নভেম্বর ২০২০, ১৩:৪৩
সিলেটে সচল হয়নি বিদ্যুৎ, মোবাইল চার্জে দিতে হচ্ছে ১০০ টাকা
ফাইল ছবি

মঙ্গলবার সকাল ১১টার দিকে কুমারগাঁও ১২০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে আগুন লেগে বিদ্যুতের দুটি গ্রিড পুড়ে যায়। এর পর থেকে পুরো সিলেটে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। বিদ্যুৎ না থাকায় নগরবাসী চরম দুর্ভোগে পড়েছেন।

এদিকে গেল ২৪ ঘণ্টায় বিদ্যুৎ না থাকায় মোমবাতির দাম বাড়িয়ে দিয়েছেন বিক্রেতারা। জেনারেটরের লাইন থাকা দোকানপাটে মোবাইল চার্জের জন্যও ৫০ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত দিতে হচ্ছে। বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় সিটি করপোরেশন কর্তৃপক্ষ নগরে পানি সরবরাহ করতে পারছে না। বিভিন্ন হাসপাতাল-ক্লিনিকে ভোগান্তিতে পড়েছেন চিকিৎসাধীন রোগী ও তাদের স্বজনেরা।

বুধবার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেটের প্রধান প্রকৌশলী (বিক্রয় ও বিতরণ) খন্দকার মোকাম্মেল হোসেন বলেন, গতকাল রাত থেকে অনেক কর্মী একসঙ্গে কাজ করছেন। আজ সন্ধ্যার মধ্যে জেলার কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ করা হবে।

উল্লেখ্য, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বাংলাদেশ পাওয়ার গ্রিড ১৩২/৩৩ কেভি এর কুমারগাঁও বিদ্যুতকেন্দ্রে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট চেষ্টা চালিয়ে দুপুর সোয়া ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে দুটি ট্রান্সফরমার পুড়ে যায়।

এরপর থেকে সিলেট শহর ও আশপাশের এলাকা এবং সুনামগঞ্জে বিদ্যুত সরবরাহ বন্ধ হয়ে পড়ে। অবশ্য সন্ধ্যা ৭টার দিকে সুনামগঞ্জ জেলায় বিদ্যুত সরবরাহ সচল হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে বিদ্যুৎকেন্দ্রে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট
সিলেটে ২ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩
কোম্পানীগঞ্জে রাস্তার পাশে পড়েছিল এক ব্যক্তির মরদেহ 
যেসব অঞ্চলে বৃষ্টির আভাস
X
Fresh