• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

টাঙ্গাইলে ক্লিনিক মালিককে গলা কেটে হত্যা

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ নভেম্বর ২০২০, ১৯:২৬
Clinic owner, strangled to death, rtv news
নিহত আনিসুর রহমান আনিস

টাঙ্গাইলের দেলদুয়ারে এক ক্লিনিক মালিককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকেলে পুলিশ দেলদুয়ারের লাউহাটি ইউনিয়নের পাচুরিয়া ধলেশ্বরী নদীর সংযোগ খাল থেকে বস্তাবন্দি অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে।

নিহতের নাম আনিসুর রহমান আনিস (৪৮)। তিনি লাউহাটি ইউনিয়নের হেরেন্দ্রপাড়া গ্রামের কোরবান আলীর ছেলে।

নিহতের স্ত্রী মোরছানা আক্তার বলেন, আনিস দীর্ঘদিন বিদেশে ছিল। কয়েক বছর আগে দেশে এসে লাউহাটি বাজারে জনসেবা ক্লিনিক নামে একটি ক্লিনিক দিয়ে ব্যবসা শুরু করেন। এরসঙ্গে তিনি জমি ক্রয়-বিক্রয়ের ব্যবসাও করতেন। গতকাল সোমবার দুপুরে বাড়ি থেকে বাজারে যাওয়ার কথা বলে বের হন। সে রাতে আর বাড়ি ফিরে আসেনি। রাতে হয়ত কোনও কাজ আছে বলে সে বাড়িতে ফিরেনি এমনটাই মনে করে আমরা তাকে আর খোঁজাখুঁজি করেনি। বারবার তার মোবাইলে ফোন দিয়েও পাওয়া যায়নি।

মঙ্গলবার টাঙ্গাইল আদালতে একটি মামলা থাকায় আমি আদালতে হাজিরা দিতে যাই। বিকেলে শুনি বাড়ির পাশের খাল থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জমিসংক্রান্ত বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে জানান নিহতের স্ত্রী।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুল ইসলাম আরটিভি নিউজকে জানান, পাচুরিয়া ধলেশ্বরী নদীর সংযোগ খালে বস্তাবন্দি অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। বিকেলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। কেন কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে পুলিশ তা খতিয়ে দেখছে এবং হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই সহোদরকে পিটিয়ে হত্যা : ফরিদপুরে বিজিবি মোতায়েন
তারাকান্দায় ছেলেকে কুপিয়ে হত্যা, বাবা সংকটাপন্ন
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
X
Fresh