logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

সুন্দরীদের সঙ্গে যৌন সম্পর্ক করে টাকা হাতিয়ে নেয়াই ছিলো তার কাজ

His job was to steal, money by having sex, rtv news
গ্রেপ্তার তরুণ মো. ইয়াসির রাতুল
রাজধানীর বাংলামোটর থেকে এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সোমবার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত তরুণের নাম মো. ইয়াসির রাতুল (২২)। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে। 

সিআইডি এক বিজ্ঞপ্তিতে জানায়, রাতুল তরুণীদের প্রেমের ফাঁদে ফেলে একান্ত মুহূর্তের দৃশ্য তাদের মোবাইল ফোনে ধারণ করতো। সুযোগ বুঝে ফোনটি চুরি করে ধারণ করা দৃশ্য প্রকাশের ভয় দেখিয়ে সেইসব মেয়েদের কাছ থেকে টাকা হাতিয়ে নিতো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নবম শ্রেণি পর্যন্ত পড়া রাতুল প্রথমে মিরপুর এক রাজনৈতিক নেতার বাড়িতে ‘টি বয়’ হিসেবে কাজ করতো। পরে মোহম্মদপুর রিংরোডে এক শোরুমে সেলসম্যান চাকরি নেয়। কিন্তু চাকরি ছেড়ে দিয়ে ‘যৌন ও ব্ল্যাকমেইলিংয়ের মতো’ অপরাধে জড়িয়ে পড়ে।

সিআইডি বলছে, প্রেমের ফাঁদে ফেলে সুন্দরী যুবতীদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করে রাতুল। এরপর সেই যৌনদৃশ্য ভিকটিমের মোবাইলে ধারণ করে মোবাইল নিয়ে পালিয়ে যেত। সেই মোবাইল বিক্রির আগে ভিকটিমের ভিডিও কন্টেন্ট এবং ফেসবুক আইডি নিজের দখল নিয়ে রাখত। সেটা দেখিয়ে দিনের পর দিন ওইসব তরুণীদের ব্ল্যাকমেইল করতো। রাতুলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

জেবি/এম 

RTVPLUS