• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বান্দরবানে সেনাবাহিনী সম্পর্কে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন করেছে ম্রো সম্প্রদায়

বান্দরবান প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ নভেম্বর ২০২০, ১৬:০৩
বান্দরবানে সেনাবাহিনী সম্পর্কে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন করেছে ম্রো সম্প্রদায়

বান্দরবানে সেনাবাহিনী সম্পর্কে মিথ্যা অপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন করেছে ম্রো সম্প্রদায়। আজ মঙ্গলবার সকালে জেলা শহরের মুক্ত মঞ্চের সামনে ঘণ্টাব্যাপী কয়েকশ পাহাড়ি-বাঙালি এই মানববন্ধনে অংশগ্রহণ করেন।

বান্দরবানে জীবননগর এলাকার চন্দ্রপাহাড়ে আধুনিক মানের পর্যটন কেন্দ্র নির্মাণের উদ্যোগ নিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনী। এতে করে কিছু স্বার্থান্বেষী মহল এই ইস্যুকে কেন্দ্র করে সেনাবাহিনী বিরুদ্ধে অপচার চালাচ্ছে, তারই প্রতিবাদে ম্রো সম্প্রদায় এই মানববন্ধন করেন।

এসময় বক্তব্য রাখেন ম্রো নেতা মাংকং ম্রো, অৎলাৎ রং ম্রো, মেন রং ম্রো ও মাংরাং ম্রো।

বক্তারা বলেন, বান্দরবানে সেনাবাহিনী ও সর্বস্তরের মানুষ যখন সেনাবাহিনীর সঙ্গে মিলেমিশে কাজ করছে তখনই কিছু অসৎ স্বার্থানী মহল নিজেদের সুবিধা আদায়ের লক্ষ্যে বান্দরবানে উন্নয়নকে নস্যাৎ করার প্রচেষ্টায় লিপ্ত হচ্ছে।

নেতারা আরও বলেন, সম্প্রতি সেনাবাহিনী ও ম্রোদের জড়িয়ে স্বার্থান্বেষী মহল বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় চিম্বুক পাহাড়ের চন্দ্র পাহাড়ে ম্রোদের ৮শ’ থেকে ১ হাজার একর জায়গা দখল করে পর্যটন কেন্দ্র গড়ে তুলছে বলে অপপ্রচার চালাচ্ছে। এটি সম্পূর্ণ বানোয়াট ও মিথ্যা। এ ধরণের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান তারা। অন্যথায় এ ধরণের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে কঠোর কর্মসূচী গ্রহণেরও হুমকি প্রদান করেন ম্রো নেতারা।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানি, শাস্তির দাবিতে মানববন্ধন
নওগাঁয় প্রমি রানী সাহা হত্যার প্রতিবাদে মানববন্ধন
চাকরি স্থায়ীর দাবিতে বিআইডব্লিউটিসির অস্থায়ী কর্মচারীদের মানববন্ধন 
বুয়েটে ছাত্ররাজনীতির দাবিতে শাবি ছাত্রলীগের মানববন্ধন
X
Fresh