logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ, আরটিভি নিউজ

  ১৬ নভেম্বর ২০২০, ১৮:২৬
আপডেট : ১৬ নভেম্বর ২০২০, ১৯:৫৫

ঘর থেকে টেনে নিয়ে জঙ্গলে ফেলে যুবতীকে ধর্ষণ

He dragged her from the house, and threw, rtv news
ধর্ষণ
মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় ১৬ বছরের এক প্রতিবন্ধী তরুণীকে টেনেহিঁচড়ে ঘরের পেছনে জঙ্গলে নিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল রোববার সন্ধ্যায় পাতিলপাড়া এলাকায় ওই তরুণীকে ধর্ষণ করে প্রতিবেশী চাচাতো ভাই জিয়া।

এ ঘটনায় সাটুরিয়া থানায় রাতেই একটি ধর্ষণ মামলা করা হয়েছে। মানিকগঞ্জ সদর হাসপাতালে ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

বখাটে জিয়াউর রহমান জিয়া (১৮) একই গ্রামের জয়নাল আবেদিনের ছেলে।

ধর্ষণের শিকার তরুণী জানান, বখাটে জিয়া তাকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। তরুণী তার প্রস্তাবে রাজি ছিলো না। কিন্তু গতকাল সন্ধ্যায় বাড়িতে একা পেয়ে জিয়া তরুণীকে টেনেহিঁচড়ে বসতঘরের পেছনে জঙ্গলে নিয়ে যায়। এরপর মুখ চেপে ধরে ধর্ষণ করে।

একই অভিযোগ করেন ধর্ষণের শিকার তরুণীর মা। তিনি জানান, দীর্ঘদিন ধরে বরাইদ ইউনিয়নের পাতিলপাড়া গ্রামের মো. জয়নাল আবেদিনের বখাটে ছেলে জিয়াউর রহমান আমার প্রতিবন্ধী মেয়েকে উত্ত্যক্ত করে আসছে। রোববার মেয়েকে রেখে আত্মীয়ের বাড়িতে গেলে সে আমার মেয়েকে ধর্ষণ করে।

তিনি আরও জানান, মেয়ের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে জিয়া পালিয়ে যায়। পরে আমার কাছে বিস্তারিত ধর্ষণের ঘটনা খুলে বলে। রাতেই তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে সাটুরিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. হাবিবুর রহমান জানান, ধর্ষণের শিকার তরুণীর মা বাদী থানায় জিয়া নামে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে। তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেবি

RTVPLUS