logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

নিখোঁজের ৫ দিন পর গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী ও সতীন পলাতক 

নিখোঁজের ৫ দিন পর গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী ও সতীন পলাতক 
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার এলাকায় নিখোঁজের ৫ দিন পর বাড়ির পাশে ডোবা থেকে সুফিয়া বেগম (৪৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

আজ সোমবার (১৫ নভেম্বর) সকালে জেলার তেঁতুলিয়া উপজেলার বড়াবুড়ি ইউনিয়নের বুড়াবুড়ি এলাকায় ওই গৃহবধূর স্বামীর বাড়ি পাশে ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

জানা গেছে, মৃত সুফিয়া বেগম ওই এলাকার আব্দুল খালেকে তৃতীয় স্ত্রী। এবং একই উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের ধাইজান এলাকার বোয়ালু মোহাম্মদের মেয়ে। 

স্থানীয় ও পুলিশ জানায়, গত বৃহস্পতিবার থেকে সুফিয়া বেগম বাড়ি থেকে নিখোঁজ হয় পরে আজ সোমবার সকালে স্থানীয়রা বাড়ির পাশে ডোবায় ওই গৃহবধূর মরদেহ ভাসতে দেখলে তারা তেঁতুলিয়া মডেল থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়। 

এদিকে ঘটনার পর থেকে ওই নারীর স্বামী আব্দুল খালেক ও সতীন ছালেহা খাতুন পলাতক রয়েছে। 

তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম জানান, আমরা জানতে পেরেছি গত পাঁচদিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। সকালে এখানকার একজন ফোন দিলে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করি। এখন ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

এসএস

RTVPLUS