logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ নভেম্বর ২০২০, ১৫:০৮
আপডেট : ১৬ নভেম্বর ২০২০, ১৫:১২

চুয়াডাঙ্গায় সোনালী ব্যাংকে ডাকাতির ঘটনায় ৩ যুবক আটক

Three youths arrested, in connection with robbery, rtv news
চুয়াডাঙ্গা সোনালী ব্যাংক শাখা অফিস
চুয়াডাঙ্গার জীবননগরে উথলী সোনালী ব্যাংক শাখায় দিনে-দুপুরে ডাকাতির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল রোববার রাতে বাদী হয়ে জীবননগর থানায় অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন ব্যাংকের ব্যবস্থাপক আবু বক্কর সিদ্দিক।

ওই ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তিন যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, চুয়াডাঙ্গা সদর উপজেলার আকুন্দবাড়িয়া গ্রামের রহমানের ছেলে জনি (২৫), দেলবারের ছেলে কালু (২৮) ও হাসমত আলীর ছেলে হৃদয় (২৮)। আজ সোমবার ভোরে তাদেরকে নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়।

ডাকাতির ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে আটক করা হয়েছে বলে জানান জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম। এর আগে ঘটনার সময় উপস্থিত গ্রাহক এনামুল হক, আনিছুর রহমান ও টুটুল আলীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয় পুলিশ। পরে তাদের ছেড়ে দেয়া হয়। তবে, ডাকাতির ঘটনার মূলহোতাদের এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

ঘটনাস্থল থেকে ডাকাত দলের ফেলে যাওয়া পিস্তলের অংশ বিশেষ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর গতকাল রাত আটটায় ঘটনাস্থল পরিদর্শন করেন খুলনা বিভাগের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি ক্রাইম) নাহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার জাহিদুল ইসলামসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ঘটনাস্থল পরিদর্শন শেষে চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান (সিংক), শাদা পোশাকের পুলিশ, গোয়েন্দা পুলিশ এবং পোশাকধারী পুলিশ ইতোমধ্যে আসামিদের ধরতে জোর তৎপরতা চালাচ্ছে। দ্রুতই টাকা উদ্ধারসহ আসামিদের গ্রেপ্তার করতে সক্ষম হবে পুলিশ।

খুলনা বিভাগের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি ক্রাইম) নাহিদুল ইসলাম বলেন (সিংক), ব্যাংক চালানোর জন্য এ ভবন মোটেও উপযুক্ত না। আজকের এ ঘটনা আমাদের জন্য অনাকাঙ্খিত। আমার ধারণা এ জেলার মধ্যেই অপরাধীদের অবস্থান। আমরা আশাবাদী অল্প সময়ের মধ্যে আসামি ধরতে পারব।

প্রসঙ্গত, গেল রোববার দুপুর একটার দিকে জীবননগরে উথলী সোনালী ব্যাংক শাখায় দিনে-দুপুরে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় হেলমেট ও পিপিই পরিহিত তিন অস্ত্রধারী ব্যাংক কর্মকর্তাদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ আট লাখ ৮২ হাজার ৯০০ টাকা লুট করে পালিয়ে যায়।

জেবি/পি

RTVPLUS