logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ নভেম্বর ২০২০, ১৮:৪৫
আপডেট : ১৫ নভেম্বর ২০২০, ১৮:৫৯

রায়হান হত্যা: ছিনতাইয়ের অভিযোগকারী সেই সাইদুর রিমান্ডে

Raihan
রায়হান
সিলেটের আলোচিত রায়হান হত্যা মামলায় এবার ছিনতাইয়ের অভিযোগকারী শেখ সাইদুর রহমানকে গ্রেপ্তার দেখিয়ে ৩ দিনের রিমান্ডে নিয়েছে মামলা তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেসটিগেশন (পিবিআই)। 

রোববার (১৫ অক্টোবর) দুপুরে তাকে সিলেট মহানগর মুখ্য হাকিম আদালত-১ এর বিচারক সাইফুর রহমানের আদালতে হাজির করা হয়। পরে তদন্ত কর্মকর্তা পিবিআইর ইন্সপেক্টর আওলাদ হোসেন আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। 

শুনানী শেষে আদালতের বিচারক সাইদুরের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে জানিয়েছেন আদালতের জিআরও নেহার দাস।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর রাতে নগরীর কাস্টগড় এলাকায় তিনি ছিনতাইর শিকার হন বলে পুলিশের কাছে অভিযোগ করেন নগরীর মিরের ময়দানের বাসিন্দা শেখ সাইদুর রহমানসহ আরেক ব্যক্তি। সাইদুরের অভিযোগের পরিপ্রেক্ষিতে ওইদিন রাত প্রায় আড়াইটার দিকে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির

এএসআই আশেক এলাহীর আলীর নেতৃত্বে কনস্টেবল তৌহিদ মিয়া ও হারুনুর রশিদ কাস্টগড় থেকে রায়হান আহমদকে ধরে নিয়ে আসেন। গত ২৫ অক্টোবর সাইদুরকে সন্ধিগ্ধ আসামি হিসেবে গ্রেপ্তার করে পিবিআই। ওই সময় রায়হান হত্যা মামলায় তাকে গ্রেপ্তার না দেখিয়ে ৫৪ ধারায় আদালতে সোপর্দ করা হয়। সাইদুর বর্তমানে কারাগারে রয়েছেন। রোববার তাকে রায়হান হত্যায় গ্রেপ্তার দেখিয়ে রিমান্ডে নেয় পিবিআই।

জিএ 

RTVPLUS