• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বদনা-বালতি চুরির অপবাদে দিনমজুরকে পিটিয়ে হত্যা

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ নভেম্বর ২০২০, ১৮:২৭
Killed day laborer
নিহত দিনমজুর

বাথরুম-গোসল খানার বদনা-বালতি ও গামলা চুরির অপবাদ দিয়ে গাইবান্ধার সাঘাটা উপজেলায় এনামুল হক (৪২) নামে এক কৃষি দিনমজুরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার (১৫ নভেম্বর) দুপুরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে এনামুলের মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল শনিবার রাতে সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের রামনগর গ্রামের মওলা মিয়ার ছেলে দিনমজুর এনামুল মিয়ার বাড়িতে যায় প্রতিবেশী মৃত সাফি মিয়ার ছেলে কৃষি দিনমজুর এনামুল হক। এসময় তাকে চোর সন্দেহ করে বাথরুমের বদনা, বালতি ও উঠানে পড়ে থাকা গামলা চুরির অপবাদ দেয়। বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশী নুরুল ইসলাম, খোকা মিয়া ও শহিদুল ইসলাম এসে তাকে বেধড়ক মারপিট ও মাথায় আঘাত করলে সেখানেই এনামুল হক জ্ঞান হারিয়ে ফেলে।

কচুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য হাবিবুর রহমান জানান, রাতেই গুরুতর আহত এনামুলকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করায় স্থানীয়রা। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে দুপুরে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান সেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত এনামুল হকের স্ত্রী ফরিদা বেগমের বলেন, আমার স্বামীকে অন্যায়ভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমার স্বামী মানুষের জমিতে কাজ করে সংসার চালাতো। সে চোর নয়। চুরি করতে পারে না।

মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেন সাঘাটার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই এনায়েত কবির জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মরদেহের শরীর ও মাথায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে ।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাকে গাছে বেঁধে ছেলেকে পিটিয়ে হত্যা, ব্যাংক কর্মকর্তা আটক
পাবনায় এক ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা
মহাদেবপুরে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ
কীর্তিনাশা নদীতে মিলল দিনমজুরের মরদেহ
X
Fresh