• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ফিল্মী কায়দায় ব্যাংকে ডাকাতি (ভিডিও)

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ নভেম্বর ২০২০, ১৫:৪৩
দিনেদুপুরে সোনালী ব্যাংক শাখায় ডাকাতি
দিনেদুপুরে সোনালী ব্যাংক শাখায় ডাকাতি

চুয়াডাঙ্গার জীবননগরে উথলী সোনালী ব্যাংক শাখায় দিনেদুপুরে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ব্যাংক কর্মকর্তাদের অস্ত্রের মুখে জিম্মি করে আনুমানিক সাড়ে ৮ লাখ টাকা লুট করে পালিয়ে যায় ডাকাতরা।

আজ রোববার (১৫ নভেম্বর) দুপুর ১টার দিকে জীবননগর উপজেলার উথলী সোনালী ব্যাংক শাখায় ওই ডাকাতির ঘটনা ঘটে।

ব্যাংকের শাখা ব্যবস্থাপক আবু বক্কর সিদ্দিক জানান, আজ রোববার বেলা ১টা ৫ মিনিটে হেলমেট পরিহিত তিন অস্ত্রধারী ব্যাংকে ঢুকে অস্ত্রের মুখে ব্যাংকের গার্ড ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীকে জিম্মি করে আনুমানিক সাড়ে ৮ লাখ টাকা লুট করে চলে যায়। দুষ্কৃতিদের প্রত্যেকের হাতে আগ্নেয়াস্ত্র ছিল।
এর আগে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী ও গ্রাহকদের প্রত্যেকের মোবাইল ফোন কেড়ে নেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে চুয়াডাঙ্গা পুলিশের একাধিক দল, বিজিবি ও সোনালী ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যাংক থেকে টাকার ব্যাগ নিয়ে পালানোর সময় বাধা দিতে গেলে ডাকাতরা স্থানীয়দের উপর বন্দুক তাক করে গুলি করতে যায়। পরে পিছু হটে স্থানীয়রা। তবে, তারা আন্দুলবাড়িয়ার দিকে গেছে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে উথলী বাজারের এক ব্যবসায়ী সুজন মীর জানান, আমি দোকান থেকে রড বের করে বাধা দিতে গেলে তাদের মধ্যে ১ জন বন্দুক বের করে আমাকে গুলি করতে যায় এবং বলে বেশি বাড়াবাড়ি করলে লাশ ফেলে দেবো।

উথলী বিজিবি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার নায়ের সুবেদার রফিকুল ইসলাম ঘটনার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে বিজিবি সদস্যরা।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, ব্যাংকটিতে সিসিটিভি ছিল না। এটি একটি পরিকল্পিত ঘটনা। দোষীদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন:
উদ্ধার হওয়া কঙ্কালগুলো ভারতে পাঠানো হচ্ছিলো
মাহমুদার ২৫ বছরের স্বপ্ন ব্যাংক থেকে ‘উধাও’

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হবিগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত
ডিবি পরিচয়ে সয়াবিন তেলভর্তি ট্রাক ডাকাতি, গ্রেপ্তার ৭
মহাসড়কে চলন্ত গাড়িতে ডাকাতির প্রস্তুতি, গ্রেপ্তার ৫
রাজধানীতে ৫ ভুয়া ডিবি গ্রেপ্তার, ছিল চাঁদরাত পর্যন্ত ডাকাতির পরিকল্পনা
X
Fresh