• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ নভেম্বর ২০২০, ১০:৫২
ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন
ফাইল ছবি

যশোর শহরের উপশহর বাবলাতলা ব্রিজ এলাকায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই মিরাজ (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার রাতে গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মিরাজ সদর উপজেলার পাগলাদহ মাঠপাড়া এলাকার মানিক হোসেনের ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

পুলিশের দাবি, ছয় ভাই-বোনের মধ্যে ঝগড়া চলাকালে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। ঘাতক ছোট ভাই ইরানকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

নিহতের বড় বোন ময়না বেগম জানান, শুক্রবার দুপুরে তার বাড়িতে ভাই-বোনদের দাওয়াত ছিল। দাওয়াতে ছোট ভাই মিরাজ, তার দুই স্ত্রী, ছোট ভাই ইরান ও অপর তিন বোন আসেন। দুপুরে পারিবারিক বিষয় নিয়ে মিরাজের সঙ্গে তার ঝগড়া হয়। এক পর্যায়ে মিরাজ তাকে চড় মারে। ছোট ভাই ইরান বাধা দিতে গেলে মিরাজ তাকেও মারপিট করে। একপর্যায়ে সব ভাই-বোনের মধ্যে হাতাহাতি শুরু হয়। এসময় ইরান ক্ষিপ্ত হয়ে মিরাজকে ছুরি মারে। পরে চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসে এবং তারা মিরাজকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. অমিও দাস বলেন, মিরাজের বুকের বামপাশে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

যশোর কোতোয়ালী থানার ওসি (অপারেশন) আবু হেনা মিলন বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। প্রাথমিকভাবে জানা গেছে ভাই-বোনের মধ্যে ঝগড়ার সূত্র ধরে হত্যার ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত ইরানকে ধরতে অভিযান শুরু হয়েছে এবং মামলার প্রস্তুতি চলেছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা
শ্রীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ 
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা
X
Fresh