Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ নভেম্বর ২০২০, ১২:০২
আপডেট : ১৩ নভেম্বর ২০২০, ১৩:৩১

আকবরকে পালাতে সহায়তাকারী নোমান ও হাসান কোথায়?

Where are Noman and Hasan who helped Akbar escape?
আকবরকে পালাতে সহায়তাকারী নোমান (বৃত্তচিহ্নিত)

সিলেটের আলোচিত রায়হান আহমদ হত্যা মামলার আসামি এসআই আকবর হোসেন ভূঞাকে পালাতে সহায়তাকারী এবং বন্দর বাজার পুলিশ ফাঁড়ির হার্ডডিক্স পরিবর্তন করার অপরাধে হাসান উদ্দিন নামে এক এসআইকে সাময়িক বরখাস্ত করা হলেও এখনও গ্রেপ্তার করা হয়নি। এছাড়া আকবরকে পালিয়ে যেথে সহায়তাকারী আরেক স্থানীয় পত্রিকার সাংবাদিক আব্দুল্লাহ আল নোমানও ধরা ছোয়ার বাইরে রয়েছেন।

সিলেট নগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হান হত্যাকাণ্ডের সময়ের সিসিটিভি ফুটেজ গায়েব করেন এএসআই হাসান ও আব্দুল্লাহ আল নোমান। বহিষ্কৃত বন্দরবাজার ফাঁড়ির ‘টু-আইসি’ এএসআই হাসান উদ্দিন ও স্থানীয় পত্রিকার এক সাংবাদিক মিলে ১১ অক্টোবর বন্দরবাজার ফাঁড়ির সিসি ক্যামেরার হার্ডডিস্ক পরিবর্তন করে নতুন হার্ডডিস্ক সংযোজন করে।

নগরীর একটি কম্পিউটার দোকান থেকে নতুন হার্ডডিস্ক কিনে ফুটেজ ধারণকৃত পুরোনো হার্ডডিস্কটির মূল অভিযুক্ত এসআই আকবর, আর সদ্যবরখাস্ত এসআই হাসান ও সাংবাদিক নোমান মিলে গায়েব করেন। লাপাত্তা হয়ে যায় নির্যাতনের প্রমাণ ধারণ করা মূল হার্ডডিস্ক।

তবে সিলেট জেলা পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন জানিয়েছেন, সাংবাদিক নোমানকে খুঁজছে পুলিশ। অপরাধী যেই হোক তাকে গ্রেপ্তারের আওতায় আনা হবে।

পি

RTV Drama
RTVPLUS