logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ নভেম্বর ২০২০, ১০:৫৮
আপডেট : ১৩ নভেম্বর ২০২০, ১১:০৬

কুমিল্লায় যুবলীগ নেতা জিল্লুর হত্যা মামলায় গ্রেপ্তার ১

1 arrested in Comilla, murder case of Juba League leader, rtv news
কুমিল্লা
কুমিল্লায় যুবলীগ নেতা জিল্লুর রহমান চৌধুরী হত্যাকাণ্ডের ঘটনায় ২৪ জনকে আসামি করে সদর দক্ষিণ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহতের ভাই ইমরান হোসেন চৌধুরী বাদী হয়ে সদর দক্ষিণ থানায় মামলাটি দায়ের করেন।

এদিকে এজাহারভুক্ত নম্বর আসামি আব্দুল কাদেরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

যুবলীগ নেতা হত্যা মামলায় ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসানকে প্রধান আসামি করা হয়। এছাড়াও ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সাত্তার ও সাবেক কাউন্সিলর খলিলুর রহমানকে মামলায় আসামি করা হয়েছে।

পুলিশ জানায়, ঘাতকদের হামলায় গুরুতর আহতাবস্থায় জিল্লুর রহমান তার স্ত্রীর কাছে হামলাকারীদের নাম পরিচয় জানিয়েছেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, কুমিল্লা নগরীর সদর দক্ষিণে জিল্লুর রহমান (৪৮) নামের এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল সোয়া সাতটার দিকে জেলার সদর দক্ষিণ উপজেলার ধনপুর ফুনকা ব্রিক ফিল্ডের সামনে এ ঘটনা ঘটে।

নিহত জিল্লুর নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের  চৌয়ারা চৌধুরী বাড়ির মোখলেছুর  রহমান চৌধুরী  মাস্টারের ছেলে। নিহত জিল্লুর ২০১৬ সালে ওই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়েছিল। গেলো বুধবার (১১-১১-২০২০) সকালে ছেলেকে মাদরাসায় দিয়ে ফেরার পথে মোটরসাইকেলে আসা ১০-১৫ জন লোক তার ওপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করে চলে যায়। এ সময় তার সঙ্গে থাকা তার স্ত্রী তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর জিল্লুরের মৃত্যু হয়।

জেবি

RTVPLUS