logo
  • ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

নাটোর  প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ নভেম্বর ২০২০, ১০:৩৫
আপডেট : ১৩ নভেম্বর ২০২০, ১১:০৩

লালপুরে ভেজাল গুড়ের কারখানায় অভিযান, চারজনকে কারাদণ্ড

Raid on adulterated, molasses factory in Lalpur, rtv news
নাটোর
নাটোরের লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় তিন হাজার কেজি ভেজাল গুড় জব্দ করা হয়। চার গুড় ব্যবসায়ীকে এক মাসের করে কারাদণ্ড দেয়া হয়।

দণ্ডপ্রাপ্ত গুড় ব্যবসায়ীরা হলেন বালিতিতা ইসলামপুর এলাকার আজের উদ্দিনের ছেলে ঝন্টু মিয়া (২৯), জহুরুল ইসলামের ছেলে সান্টু মিয়া (২৫), আমিরুল ইসলামের ছেলে রবিউল আওয়াল (২২) ও ইউসুফ আলীর ছেলে বজলুর রহমান (২০)।

গতকাল বৃহস্পতিবার রাত ১০টার সময় উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়ে এই কারাদণ্ড প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তারের ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাব-৫ জানায়, উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে ভেজাল গুড় তৈরি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল অভিযান চালায়। এ সময় প্রায় ৩০০০ কেজি সদ্য প্রস্তুতকৃত ভেজাল গুড়, আট বস্তা চিনি, আটা, ফিটকিরি, চুন, ডালডা এবং ফুডগ্রেডবিহীন বিষাক্ত রংসহ চার ব্যক্তিকে আটক করা হয়।

পরে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার বিভিন্ন ক্ষতিকর দ্রব্যের মিশ্রণে ভেজাল গুড় তৈরির অপরাধে চারজনকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪২ ধারা অনুসারে একমাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন।

জেবি

RTVPLUS