logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ নভেম্বর ২০২০, ১৭:৩৪
আপডেট : ১২ নভেম্বর ২০২০, ১৭:৪৪

প্রেমঘটিত বিরোধে যুবককে কুপিয়ে জখম

Young man was stabbed, and injured, rtv news
আহত যুবক জান্টু
চুয়াডাঙ্গায় জান্টু নামে এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। প্রেমঘটিত বিরোধের জেরে তাকে কুপিয়ে জখম করেছে একই এলাকার যুবক সাব্বির। অভিযোগ জান্টুর পরিবারের।

গেল বুধবার রাত সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা শহরতলির দৌলতদিয়ায় এ ঘটনা ঘটে। গুরুতর জখম জান্টু (২৫) দৌলতদিয়ার গ্রামের শাহীন ড্রাইভারের ছেলে। একই এলাকার হামিদুল ইসলামের ছেলে অভিযুক্ত হামলাকারী সাব্বির (২০) সটকে পড়েও ঘটনাস্থল থেকে ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাসূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা শহরতলির দৌলতদিয়ার টেকনিক্যাল স্কুল ও কলেজের পাশে জান্টু বসে ছিলেন। এ সময় ধারালো চাপাতি নিয়ে আচমকা জান্টুর ওপর হামলা চালায় সাব্বীর। ধারালো অস্ত্রের কোপে ক্ষতবিক্ষত হয় জান্টু। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে, সে এখন আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান আরটিভি নিউজকে জানান, প্রেমসংক্রান্ত বিরোধ নিয়ে এ হামলার ঘটনা ঘটেছে। আমরা রাতেই হামলায় ব্যবহৃত ধারালো অস্ত্রটি উদ্ধার করেছি। হামলাকারী সটকে পড়েছে। এ বিষয়ে থানায় মামলার প্রক্রিয়া চলছে।

জেবি

RTVPLUS