logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ নভেম্বর ২০২০, ১৭:০৫
আপডেট : ১২ নভেম্বর ২০২০, ১৭:১৫

শার্শায় ট্রাকের সঙ্গে শিক্ষার্থী বহনকারী ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

A van carrying a student, collided head-on with a truck in Sharjah, rtv news
সড়ক দুর্ঘটনা
যশোরের শার্শায় ইটভাটার ট্রাকের সঙ্গে শিক্ষার্থী বহনকারী ভ্যানের মুখোমুখি সংঘর্ষে  দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে ওই ভ্যানে থাকা জ্যোতি ও অহনা নামের আরও দুই শিক্ষার্থী।

নিহতরা শেফা খাতুন (১৪)  ও ভ্যানচালক আবু হানিফ (৪৭)।  ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার যশোর-সাতক্ষীরা হাইওয়ে সড়কের খাজুরা নামক স্থানে।

নিহত শেফা খাতুন উপজেলার কাঠুরিয়া গ্রামের সামিউল ইসলামের মেয়ে। আহত শিক্ষার্থী জ্যোতি খাতুন একই গ্রামের আবুল কালাম লিটন এবং অহনা ইকরামুল কবীরের মেয়ে। তারা উভয়ই একে অপরের চাচাতো বোন এবং নাভারণ বুরুজবাগান পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, স্কুলে অ্যাসাইনমেন্ট পরীক্ষার খাতা জমা দেওয়ার জন্য ভ্যানে করে স্কুলে যাচ্ছিল তারা। প্রতিমধ্যে যশোর-সাতক্ষীরা হাইওয়ে সড়কের খাজুরা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইটভাটার ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই শেফা খাতুনের মৃত্যু হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ভ্যানচালক আবু হানিফ। তিনি ওই গ্রামের নছুর উদ্দিনের ছেলে।

নাভারণ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টিটু বিশ্বাসের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার  ঊর্ধ্বতন কর্মকর্তার পারমিশন ছাড়া আমি কোনও বক্তব্য দিতে পারবো না। ভয়াবহ দুর্ঘটনার খবর শুনে শোকাহত পরিবারকে সমবেদনা দিতে ছুটে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মণ্ডল।

জেবি

RTVPLUS