logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

স্টাফ রিপোর্টার, রাজশাহী, আরটিভি নিউজ

  ১২ নভেম্বর ২০২০, ১৬:২৫
আপডেট : ১২ নভেম্বর ২০২০, ১৬:৪১

বাবার আবেদনের প্রেক্ষিতে মাদকাসক্ত ছেলের কারাদণ্ড

Imprisonment, of drug addicted son in response, rtv news
আদালত
রাজশাহীর বাঘা উপজেলায় বাবার আবেদনের প্রেক্ষিতে মাদকাসক্ত ছেলেকে কারাদণ্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা এই দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্ত ছেলের নাম সবুজ আলী (৩০)। তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা  জরিমানা করা হয়েছে। সবুজ আলী উপজেলার চক সিংগা মোমিনপুর গ্রামের সাবদার আলীর ছেলে।

পুলিশ জানায়, কোনও উপায় না পেয়ে পরিবারের সিদ্ধান্তে সবুজের বাবা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন করেন। সবুজ আলী দীর্ঘদিন ধরে মাদকাসক্ত হয়ে পড়েছিল। এই আবেদনের প্রেক্ষিতে মাদকসেবন করা অবস্থায় আড়ানীর জয়বাংলা মোড় এলাকা থেকে সবুজকে আটক করা হয়। এ সময় সে অপরাধ স্বীকার করায় ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করা হয়।

সবুজ আলীর বাবা সাবদার আলী আরটিভি নিউজকে জানান, বিভিন্নভাবে তাকে বারবার বুঝানোর চেষ্টা করা হয়েছিল। কোনও কথায় সে কর্ণপাত করেনি। সে দিন দিন আরও বেশি মাদকাসক্ত হয়ে পড়ছিল। এছাড়া বাড়ির জামা-কাপড়সহ বিভিন্ন জিনিসপত্র বাজারে বিক্রি করতে শুরু করে। যে কারণে বাধ্য হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন করি।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম আরটিভি নিউজকে জানান, গতকাল সন্ধ্যায় সবুজের বাবার আবেদনের প্রেক্ষিতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা  সবুজকে ৩ মাসের কারাদণ্ড ও বৃহস্পতিবার সকালে জেলহাজতে পাঠায়।

জেবি

RTVPLUS