• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চকলেটের লোভ দেখিয়ে চার বছরের শিশুকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার, রাজশাহী, আরটিভি নিউজ

  ১২ নভেম্বর ২০২০, ১৬:০৬
Rape of a four-year-old, child by showing, rtv news
শিশু নির্যাতন ও ধর্ষণ

রাজশাহীর পবা এলাকার ভুগরইলে মিষ্টি, চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ঘরে ডেকে প্রতিবেশীর চার বছরের শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে।

গতকাল বুধবার সন্ধ্যায় পবার ভুগরইল এলাকায় এ ঘটনা ঘটলে এলাকাবাসী ধর্ষকের বাড়ি ঘেরাও করে রাখেরাত প্রায় ১২টা পর্যন্ত। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

শাহ্ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম আরটিভি নিউজকে জানান, এ ঘটনায় রাত প্রায় সাড়ে ১২টার দিকে চার বছরের শিশুটির মা বাদী হয়ে নগরীর শাহ্ মখদুম থানায় আবুল বাশারের ছেলে আব্দুল মানিককে (২৮) আসামি করে মামলা দায়ের করেন।শিশুটিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে পাঠানো হয়েছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম আরও জানান, সন্ধ্যা ছয়টার দিকে শিশুটিকে মানিক মিস্টি, চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুটিকে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়।এরপর মিষ্টি খাইয়ে ওই শিশুটিকে ধর্ষণ করে মানিক। পরে শিশুটি কান্নাকাটি করতে করতে বাসায় গিয়ে তার পরিবারকে বিষয়টি জানায়। এরপর এলাকাবাসীকে জানান তার পরিবারের লোকজন। এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে মানিকের বাড়ি ঘেরাও করে রাখে। পরে পুলিশকে খবর দিলে পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

অভিযুক্ত আবুল বাশারের ছেলে আব্দুল মানিক (২৮) ওই এলাকায় ভাড়া থাকেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাবালকেরা সামাজিকমাধ্যম ব্যবহার করতে পারবে না
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
শিশু অপহরণ করে বিক্রি করতো চক্রটি
এক পা নিয়ে জন্ম নিলো শিশু, পরিবারের পাশে জেলা প্রশাসন
X
Fresh