• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

চিকিৎসার পরিবেশ না থাকায় বেসরকারি ক্লিনিক সিলগালা, ৪ ক্লিনিককে জরিমানা

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ নভেম্বর ২০২০, ২০:২২
Silgala, a private, clinic in Naogaon, rtv news
ছবি সংগৃহীত

নওগাঁয় একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসার পরিবেশ না থাকায় সিলগালাসহ চারটি ক্লিনিককে অস্বাস্থ্যকর পরিবেশ, লাইসেন্সবিহীন, ডিউটি ডাক্তার ও মেডিকেল ডিপ্লোমা নার্স না থাকায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ বুধবার বিকেল চারটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত শহরের বিভিন্ন বেসরকারি ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক হাসপাতাগুলোতে অভিযান চালিয়ে এসব জরিমানা করা হয়।

এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) রফিকুল আলম।

অভিযানে অন্যান্যের মধ্যে সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ, ডেপুটি সিভিল সার্জন ডা. মুঞ্জুর এ মোর্শেদ, জেলা ড্রাগিস্ট অ্যান্ড কেমিস্ট সমিতির সভাপতি আতোয়ার রহমান খোকাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অভিযানে সৌদিয়া হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসার পরিবেশ না থাকায় সিলগালাসহ নওগাঁ শিশু হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার লাইসেন্সবিহীন, ডিউটি ডাক্তার ও মেডিকেল ডিপ্লোমা নার্স না থাকায় ১০ হাজার টাকা, মান্দা ক্লিনিকে ডিউটি ডাক্তার ও মেডিকেল ডিপ্লোমা নার্স না থাকায় পাঁচ হাজার, মেট্রো হাসপাতালে অস্বাস্থ্যকর পরিবেশ, ডিউটি ডাক্তার ও মেডিকেল ডিপ্লোমা নার্স না থাকায় পাঁচ হাজার টাকা ও শাহ নার্সিং হোমে ১০ হাজার টাকা জরিমানাসহ এক মাসের জন্য বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু
হাসপাতালে ফেলে যাওয়া নবজাতক দত্তক পেলেন সেবিকা
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
X
Fresh