ডোবা থেকে নারীর গলিত মরদেহ উদ্ধার

প্রকাশ | ১১ নভেম্বর ২০২০, ১৯:১৯

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ
ময়মনসিংহ

ময়মনসিংহের নগরীর দিঘারকান্দা বাইপাস সড়কের পাশে ব্রিজের নিচে ডোবা থেকে অজ্ঞাতনামা এক নারীর (২৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে কোতোয়ালি থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। দুই দিনের ব্যবধানে জেলায় দুটি অজ্ঞাতনামা নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় জনমনে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ খবরের সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার (ওসি তদন্ত) ফারুক হোসেন আরটিভি নিউজকে জানান, বুধবার সকালে দুর্গন্ধ ছড়ালে দিঘারকান্দা এলাকার লোকজন নটরডেম কলেজের পেছনে ব্রিজের নিচে নগরীর বাইপাস সড়কের পাশে ডোবায় একটি অর্ধগলিত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। বেলা সাড়ে ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশের ধারণা ৪-৫ দিন আগে কে বা কারা ওই নারীকে হত্যা করে ডোবায় ফেলে রাখে। ২৫ থেকে ৩০ বছর বয়সী নিহত ওই নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি। বিষয়টি তদন্তের জন্য কোতোয়ালি পুলিশের পাশাপাশি জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), পিবিআই ও র‌্যাব সদস্যরা কাজ করছেন।

উল্লেখ্য, গেলো ৯ নভেম্বর ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গৌরীপুরের গঙ্গাশ্রম এলাকায় একটি ব্রিজের নিচে ব্রিফকেসের ভেতর থেকে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। তিন দিন পরেও নিহতের পরিচয় শনাক্ত হয়নি।

জেবি