• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ ৯

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ নভেম্বর ২০২০, ১০:২২
9 burnt in gas line, explosion in Chittagong, rtv news
ফাইল ছবি

চট্টগ্রামে গ্যাস লাইনের বিস্ফোরণে ঘুমন্ত অবস্থায় একই পরিবারের সাতজন দগ্ধ হয়েছেন। গতকাল রোববার দিনগত রাতে নগরের আকবর শাহ থানাধীন উত্তর কাট্টলি এলাকার মরিয়ম ভবনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। দগ্ধরা হলেন- মিজানুর রহমান (৪২), সাইফুল ইসলাম (২৫), বিবি সুলতানা (৩৬), মানহা (২), মাহের (৮), পেয়ারা বেগম (৬৫), রিয়াজ (২২), জাহান (২১) ও সুমাইয়া (১৮)। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন বার্ন ইউনিটে কর্তব্যরত চিকিৎসকরা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আলাউদ্দিন আরটিভি নিউজকে বলেন, নয়জনকে দগ্ধ অবস্থায় চমেক হাসপাতালে আনা হয়েছে। দগ্ধ সবার শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছে।

আকবর শাহ থানার ওসি মো. জহির হোসেন জানান, মধ্যরাতে নগরের আকবর শাহ থানার উত্তর কাট্টলী এলাকায় চারতলা একটি বাসায় গ্যাসলাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। এ সময় আগুনে ঘুমন্ত অবস্থায় একই পরিবারের ৯ জন দগ্ধ হয়। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বাস্থ্য সহকারী পরীক্ষায় প্রক্সি দিতে এসে ধরা
শিক্ষক পেটানো সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার
নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে লরি, প্রাণ গেল মামা-ভাগনের
ঝরনায় ডুবে প্রাণ গেল স্কুলছাত্রের
X
Fresh