বড় ভাইকে হত্যার ৯ বছর একই এলাকায় ছোট ভাইকে কুপিয়ে জখম

প্রকাশ | ০৮ নভেম্বর ২০২০, ১২:৪০ | আপডেট: ০৮ নভেম্বর ২০২০, ১৩:১২

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ
ফাইল ছবি

২০১১ সালের ২৩ মার্চ সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের তৎকালীন সভাপতি রাফসান আহমেদ জিতুকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনার প্রায় নয় বছর পর জিতুর ভাই সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের আহ্বায়ক রফিকুল ইসলাম টিপুকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।  

জানা গেছে, বরিশালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে টিপুকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার (৭ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে নগরীর কালীবাড়ি রোডের বরিশাল কলেজ মোড় সংলগ্ন ফাহিম হোটেলে তাকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় টিপুকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী ও আহত টিপুর সহযোগী মো. রুবেল জানান, টিপু ওই হোটেলে চা পান করছিল। হঠাৎ ১০-১২ জনের দুর্বৃত্তের একটি দল দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে টিপুর উপর হামলা চালিয়ে টিপুকে এলোপাতারী কুপিয়ে জখম ও ফাহিমের হোটেল ভাংচুর করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে টিপুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

বরিশাল কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, সিনিয়র জুনিয়র আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ     ঘটনাস্থল এবং হাসপাতাল পরিদর্শন করেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসএস