• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

চুরি হওয়া ৩০ অ্যানড্রয়েড মোবাইল ফোনসহ সাত যুবক গ্রেপ্তার

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ নভেম্বর ২০২০, ১৬:৪২
Seven youths arrested with 30 stolen Android mobile phones
চুরি হওয়া মোবাইল ফোনসহ সাত যুবক গ্রেপ্তার

শরীয়তপুর শহরে একটি মোবাইল ফোনের দোকান থেকে চুরি হওয়া ১৬২টি মোবাইলের মধ্যে ৩০টি মোবাইল ফোন ও মোবাইল বিক্রির ৩ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে ওই চোর চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম মিজানুর রহমান ও জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

শনিবার (৭ নভেম্বর) দুপুরে শরীয়তপুরের পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুমিল্লা জেলার মুরাদনগর থানার শোলা পুকুরিয়া গ্রামের বজলু মিয়ার ছেলে ইকবাল হোসেন (৩০), চট্টগ্রাম জেলার কর্নফুলী থানার শিকলবাহা গ্রামের মৃত শমসের আলমের ছেলে আইয়ুব আলী (২৮), ফটিকছড়ি থানার দৌলতপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে লোকমান (২৮), একই থানার রশিদাবাদ গ্রামের জালাল আহম্মেদের ছেলে মিজানুর রহমান (১৯), লোহাপাড়া থানার খলিফাপাড়া গ্রামের মৃত আশরাফ মিয়ার ছেলে মিজানুর রহমান (২৬), রাঙ্গুনিয়াল থানার চন্দ্রঘোনা মিশন গ্রামের কমল বৈদ্যর ছেলে তুষার বৈদ্য (২৫) ও হাটহাজারী থানার পশ্চিম দোলই গ্রামের ইসলাম তরফদারের ছেলে শাহবুদ্দিন বেলাল (২৫)।

পুলিশ সূত্র জানায়, গ্রেপ্তারকৃত ব্যক্তিদের আদালতের মাধ্যমে শরীয়তপুর কারাগারে পাঠানো হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাতজনই চুরির দায় স্বীকার করেছেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, তাদের স্বীকারোক্তি অনুযায়ী চুরি হওয়া ১৬২টি মোবাইলের মধ্যে ৩০টি মোবাইল ও মোবাইল বিক্রির ৩ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা সম্ভব হয়েছে। এতে জড়িত অন্যর আসামিদের দ্রুত গ্রেপ্তার করা হবে বলে জানানো হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান বলেন, গত ৫ অক্টোবর সকাল সাড়ে ৬টায় শরীয়তপুর শহরের পালং উত্তর বাজার সেমন্ত ঘোষের মর্ডান স্মার্ট গ্যা লারি মোবাইলের দোকান থেকে তালা কেটে দোকান থেকে ১৬২টি মোবাইল সেট (যার মূল্য্ ২৩ লাখ ২৪ হাজার ৯৮০ টাকা) চুরি করে নিয়ে যায় ওই চোরচক্র। এ ঘটনায় ঔইদিন সেমন্ত ঘোষ বাদী হয়ে পালং মডেল থানায় মামলা করেন। শরীয়তপুরের নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম মিজানুর রহমান ও জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি সাইফুল আলমসহ পুলিশের একটি প্রতিনিধি দল গত ৩০ অক্টোবর থেকে ৬ নভেম্বর অভিযান চালিয়ে বিভিন্ন কৌশলে কুমিল্লা ও চট্টগ্রাম জেলা থেকে ওই সাতজন আসামিকে গ্রেপ্তার করে শরীয়তপুর জেলায় আনেন।

সংবাদ সম্মেলনে নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম মিজানুর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, গোসাইরহাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর আহমদ, জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি সাইফুল আলম, শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয়ের ডিআইও-১ মো. আজহারুল ইসলাম, পালং মডেল থানার ওসি তদন্ত আতিকুর রহমান, শরীয়তপুরের প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবাদুস সামাদ তালুকদারসহ পুলিশ সদস্য ও জেলার কর্মরত সাংবাদকিরা উপস্থিত ছিলেন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
পরোয়ানা জারির ৬ বছর পর উপজেলা চেয়ারম্যানকে গ্রেপ্তার
X
Fresh