• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কুমিল্লাসহ সারাদেশে হিন্দু নির্যাতনের প্রতিবাদে পাবনায় মানববন্ধন

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ নভেম্বর ২০২০, ২১:৩৩
Human chain in Pabna in protest of Hindu persecution all over the country including Comilla
কুমিল্লাসহ সারাদেশে হিন্দু নির্যাতনের প্রতিবাদে পাবনায় মানববন্ধন

কুমিল্লার মুরাদনগরে ফেসবুকে গুজব তৈরি করে হিন্দুদের বাড়ি ঘর ও মন্দিরে সাম্প্রদায়িক হামলা, অগ্নিসংযোগ মহিলাদের শ্লীলতাহানি ও পাবলিক বিশ্ববিদ্যালয় গুলোতে মিথ্যা ধর্ম অবমাননার অজুহাতে ষড়যন্ত্রমূলকভাবে হিন্দু শিক্ষার্থীদের ছাত্রত্ব বাতিলের প্রতিবাদে এবং সকল সাম্প্রদায়িক হামলার বিচারের দাবিতে পাবনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

পাবনা প্রেসক্লাবের সামনে বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট পাবনা জেলা শাখা ও বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ পাবনা জেলা শাখার যৌথ আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ ঘোষ নিরবের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন হিন্দু ছাত্র পরিষদ পাবনা জেলা শাখার আহ্বায়ক কমল কুমার সরকার, হিন্দু ছাত্র মহাজোট পাবনা জেলা শাখার সভাপতি অসীম রায়, সহ-সভাপতি শান্ত সিং, সহ-সাংগঠনিক সম্পাদক অন্তর ঘোষ, পাবনা সদর উপজেলা শাখার উপদেষ্টা সুমন দাস, সাংস্কৃতিক সম্পাদক উজ্জ্বল গোস্বামী, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, পাবনা পৌর কমিটির সহ-সভাপতি শিমুল কুমার, পাবিপ্রবির ছাত্রনেতা রঞ্জিত কুমার ও উজ্জ্বল কুমার।

বিভিন্ন হিন্দুত্ববাদী সংগঠন এর নেতা-কর্মীসহ প্রায় অর্ধশতাধিক সনাতন ধর্মাবলম্বীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচিটিতে অংশগ্রহণ করেন।
পি


মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
স্বাস্থ্য সুরক্ষা আইন পাস করা হবে : স্বাস্থ্যমন্ত্রী
ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানি, শাস্তির দাবিতে মানববন্ধন
প্রান্তিক স্বাস্থ্যসেবা উন্নয়নে কাজ করছে সরকার : স্বাস্থ্যমন্ত্রী
X
Fresh