বোনের বাড়ি বেড়াতে গিয়ে ভাতিজার ধর্ষণের শিকার তরুণী

প্রকাশ | ০৬ নভেম্বর ২০২০, ১১:৩৫ | আপডেট: ০৬ নভেম্বর ২০২০, ১১:৪৮

লালমনিরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ
ধর্ষণ

লালমনিরহাটের পাটগ্রামে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত তরুণ রবি মিয়ার (১৮) বিরুদ্ধে মামলা হয়েছে।

গতকাল (৫ নভেম্বর) সন্ধ্যায় পাটগ্রাম থানায় ভিকটিম বাদী হয়ে মামলা দায়ের করেন।

অভিযুক্ত রবি মিয়া পাটগ্রাম উপজেলার জোংরা ইউনিয়নের মমিনপুর গ্রামের আব্দুল আলীম মিয়ার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সম্প্রতি পাটগ্রাম উপজেলার এক তরুণী একই উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের কেরারটারী গ্রামে বোনের বাড়িতে বেড়াতে যান। গেলো বুধবার সন্ধ্যায় তরুণীর বোন ও বোনজামাই বাড়ির বাইরে যান। এই সুযোগে বোন জামাইয়ের প্রতিবেশী ভাতিজা রবি মিয়া ওই তরুণীকে ধর্ষণ করে। সেসময় মেয়েটির বোন বাড়িতে এসে তাকে উদ্ধার করেন। পালিয়ে যান অভিযুক্ত রবি মিয়া।

বিসয়টি নিয়ে স্থানীয়ভাবে সালিশের চেষ্টা করে ব্যর্থ হয়ে পাটগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই তরুণী। পরে পাটগ্রাম থানা পুলিশ বিষয়টি আমলে নিয়ে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে পাটগ্রাম থানা পুলিশ।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ভিকটিম তার বোনজামাই থানায় এসে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি আমলে নিয়ে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে।

তিনি আরও বলেন, মেয়েটি গেলো ৯ অক্টোবর কালীগঞ্জের কাকিনায়  গণধর্ষণের অভিযোগ তুলে ইউপি সদস্যসহ ১০ জনের বিরুদ্ধে একটি গণধর্ষণ মামলা করেছিলেন। যা দেশব্যাপী ব্যাপক আলোচিত হয়। থানায় এসে প্রথম দিকে সেই ঘটনাটি অস্বীকার করলেও পরে তা স্বীকার করেছেন ওই তরুণী তবে এ মামলার পলাতক আসামি রবিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

জেবি/এম