logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

মা চলে গেছে বাবার বাড়ি, দুধের জন্য কাঁদছে জমজ নবজাতক

The mother has gone, to the father's house, rtv news
স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় দুই নবজাতককে নিয়ে বিপাকে বাবা হাছান মোল্লা
মাদারীপুরের কালকানিতে তুচ্ছ ঘটনার জের ধরে ১৯ দিন বয়সের জমজ দুই সন্তান স্বামীর বাড়িতে ফেলে বাবার বাড়িতে চলে গেছেন মা। এতে দুই নবজাতক নিয়ে চরম বিপাকে পড়েছেন বাবা। 

পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার কাজীবাকাই এলাকার দক্ষিণ মাইজপাড়া গ্রামের ফজল মোল্লার ছেলে হাছান মোল্লার সঙ্গে দেড় বছর আগে পৌর এলাকার মিনাজদী গ্রামের ফজলে হাওলাদারের মেয়ে শানজিদা বেগমের প্রায় দেড় বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। ১৯ দিন আগে শানজিদা বেগম জমজ কন্যা সন্তানের জন্মে দেন।

গেলো মঙ্গলবার তুচ্ছ ঘটনার জের ধরে ওই দুই নবজাতক ফেলে শানজিদা বেগম স্বামীর বাড়ি থেকে তার বাবার বাড়িতে চলে যান। এদিকে দুধ না পেয়ে দিন-রাত কাঁদছে নবজাতক দুই ফুটফুটে সন্তান। দুই নবজাতক সন্তান নিয়ে হিমসিম খাচ্ছেন হাছান মোল্লা।

হাছান মোল্লা বলেন, আমার স্ত্রী কারণে-অকারণে বাবার বাড়ি চলে যায়। এবার আমার বাচ্চা দুটিকে ফেলে রেখে চলে গেছে। সে আর আসতে চায় না। এখন বাচ্চা দুটির কী হবে? তবে শানজিদা বেগমের দাবি, শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে থাকতে না পেরে তিনি বাবার বাড়ি চলে গেছেন।

বিষয়টি দুঃখজনক জানিয়ে কাজীবাকাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মোল্লা বলেন, বিষয়টি সমাধান করে দেয়ার চেষ্টা করছি।

আরও পড়ুন: 
দুই বছর ভাড়াটিয়া কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার দুই
ভুল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যুর অভিযোগ
শিক্ষা বঞ্চিত বেদে পল্লীতে ভ্রামমাণ পাঠশালা

জেবি/এম 

RTVPLUS