logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

দুই বছর ভাড়াটিয়া কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার দুই

Dr. Karim Mahajan
ডা. করিম মহাজন
ফেনীর দাগনভূইয়া স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ডা. করিম মহাজন (৪৮) ও বেলাল হোসেন(৪৬) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ডা. করিম মহাজন দাগনভূইয়া উপজেলার চানমিয়া মহাজনবাড়ী  ইস্রাফিলের ছেলে ও স্থানীয় আওয়ামীলীগ নেতা। অপরজন বেলাল হোসেন(৪৬) ইয়াকুবপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের শরিফপুর গ্রামের আবুল হাসেমের ছেলে। 

মামলার বিবরণ জানা যায়, দাগনভূইয়া নামার বাজারে ভাড়াটিয়া কিশোরীর সাথে হারবাল চিকিৎসক করিম মহাজন ও বেলাল হোসেন নানা প্রলোভন ও ভয়ভীতি প্রদর্শন করে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন। বিগত দুই বছর যাবত তারা কিশোরীকে ধর্ষণ করে আসছিলেন।  এক পর্যায়ে কিশোরী গর্ভবতী হয়ে পড়লে ডা. করিম মহাজন কৌশলে গর্ভপাত ঘটান।

কিশোরীর অস্বাভাবিক আচরণের কারণে পরিবারের সন্দেহ হলে কিশোরীকে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনাটি খুলে বলে। ঘটনা জানাজানি হলে বিষয়টি স্থানীয়ভাবে টাকা দিয়ে মীমাংসা করার চেষ্টা করে ধর্ষণকারীরা। বুধবার রাতে কিশোরীর মা থানায় বাদী হয়ে মামলা করলে পুলিশ রাতেই বেলালকে এবং বৃহস্পতিবার সকালে করিম মহাজনকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে দাগনভূইয়া থানার ওসি ইমতিয়াজ আহমেদ জানান, অভিযোগ পেয়ে আসামিদেরকে আটক করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জিএ

RTVPLUS