Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

ভৈরব প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ নভেম্বর ২০২০, ১৯:১৭

শিক্ষা বঞ্চিত বেদে পল্লীতে ভ্রামমাণ পাঠশালা

ছবি সংগৃহীত।

কিশোরগঞ্জের ভৈরবে শিক্ষা বঞ্চিত বেদে পল্লীতে ভ্রাম্যমাণ পাঠশালার উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে শহরের হাইওয়ে থানার পেছনে এই পাঠশালার উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খিশা।

সেভ দ্য টুমরো ভৈরব শাখার উদ্যোগে এই ভ্রাম্যমাণ পাঠশালা প্রতিষ্ঠা পেয়েছে। ফলে খুশি বেদে পল্লীর ক্ষুদে শিশুরা। এরই মধ্যে ৩৫জন শিক্ষার্থী তাদের নাম লিপিবদ্ধ করেছে। সেভ দ্য টুমরো’র এমন মহৎ উদ্যোগে আনন্দিত বেদে পল্লীর অভিভাবকরা।

এই পাঠশালা উদ্বোধনের আগে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সেভ দ্য টুমরো’র উপদেষ্টা মতিউর রহমান সাগর, সাইদুর রহমান সাঈফ, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী সোহাগ এবং রক্ত সৈনিক শামসুল হক বাদল।

এছাড়াও সেভ দ্য টুমরো’র কেন্দ্রীয় সহকারী নির্বাহী পরিচালক মনোয়ার হোসাইন হিরণ, সেভ দ্য টুমরো ব্লাড ফাইটার্সের সভাপতি মাহির আরিফ, সেভ দ্য টুমরো’র মিরপুর শাখার সভাপতি নূর আলম এবং ভৈরবের সভাপতি তানিম আহমেদ ও সাধারণ সম্পাদক জান্নাতুল মিশু প্রমুখ।

মেঘনা জেনারেল হাসপাতালের ও রোজ ডেল কিন্ডারগার্টেনের সহযোগিতায় এই ভ্রাম্যমাণ পাঠশালাটি স্থাপন করা হয়েছে। ফলে শিক্ষা বঞ্চিত বেদে পল্লীর ক্ষুদে শিশুরা তাদের মৌলিক অধিকার শিক্ষা গ্রহণের সুযোগ পাবে। এছাড়াও আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS