সাংসদের বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশ | ০২ নভেম্বর ২০২০, ১৪:৫৫

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ
ময়মনসিংহ

ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের জাতীয় সংসদ সদস্য ও ধর্মমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এবং তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, কুরুচিপূর্ণ মানহানিকর তথ্য প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা ছাত্রলীগ।

সোমবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে লিখিত বক্তব্যে উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ বলেন, একটি কুচক্রী মহল সংসদ সদস্য হাফেজ রুহুল আমিন মাদানি ও তার পরিবারের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়, গোয়েন্দা সংস্থা, দুর্নীতি দমন কমিশনসহ সামাজিক যোগাযোগ মাধ্যম, অনলাইন নিউজ পোর্টাল ও ফেইসবুক ফেইক আইডিতে মিথ্যা, বানোয়াট ও মানহানিকর তথ্য প্রচার করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি এবং হেয় প্রতিপন্ন করার হীন অপচেষ্টার চালাচ্ছে। পরিবারের পক্ষ থেকে অপপ্রচারের তীব্র প্রতিবাদ এবং অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নবী নেওয়াজ সরকার, উপজেলা যুগ্ম-আহ্বায়ক এ এন এম শোভা মিয়া আকন্দ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেনসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেবি