• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রায়হান হত্যা: কনস্টেবল হারুনও জবানবন্দি দেননি

স্টাফ রিপোর্টার, সিলেট

  ০১ নভেম্বর ২০২০, ১৮:০১
Police Constable Harunur Rashid with the police
পুলিশের সঙ্গে পুলিশ কনস্টেবল হারুনুর রশীদ

আট দিনের রিমান্ড শেষেও রায়হান আহমদ হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া বহিষ্কৃত পুলিশ কনস্টেবল হারুনুর রশীদ আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিতে রাজি হননি।

রোববার (১ নভেম্বর) বিকেল সাড় ৩টায় হারুনুর রশীদকে সিলেটের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতে তোলা হয়।

আদালতে হারুনুর রশীদ জবানবন্দি দিতে রাজি না হওয়ায় বিচারক জিহাদুর রহমান তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। রায়হান আহমদ হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই'র পুলিশ পরিদর্শক মহিদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

এই মামলায় প্রথম দফায় তাকে ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছিল। পরে গত ২৯ অক্টোবর হারুনুর রশীদকে দ্বিতীয় দফায় আরও ৩ দিনের রিমান্ডে নেয় পিবিআই।

এর আগে আরেক পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাসকেও দুই দফায় ৮ দিনের রিমান্ডে নেয় পিবিআই। তবে তিনিও এ ঘটনার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেননি।

রায়হান হত্যা মামলায় এখন পর্যন্ত মোট ৩ জন গ্রেপ্তার রয়েছে। এদের মধ্যে কনস্টেবল হারুন ও টিটু চন্দ্র ছাড়াও এএসআই আশেক-ই এলাহিকে গ্রেপ্তার করে গত ২৯ অক্টোবর ৫ দিনের রিমান্ডে নিয়েছে আদালত।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর ভোরে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনের শিকার হন রায়হান আহমদ (৩৪) নামের এক যুবক। পরে সিলেট ওসমানী হাসপাতালে তিনি মারা যান। তার মৃত্যুর ঘটনায় স্ত্রী তান্নী বাদি হয়ে হেফাজতে মৃত্যু আইন মামলা করেন।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh