• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ অক্টোবর ২০২০, ২১:৫৫
Map of Tangail
টাঙ্গাইলের মানচিত্র

টাঙ্গাইলের নাগরপুরে দাম্পত্যকলহের জের ধরে স্ত্রী পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের স্বামী জয়নাল আবেদীন বাবুকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩০ অক্টোবর) রাত এগারোটার দিকে অগ্নিদগ্ধ স্ত্রী রোজিনাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজে হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালের দিকে মারা যান তিনি।

নাগরপুর থানার ওসি (তদন্ত) বাহালুল খান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, কয়েক বছর আগে উপজেলার ভারড়া ইউনিয়নের রেহাই মীর কুটিয়া গ্রামের নওশের আলীর ছেলে মাটিকাটা শ্রমিক জয়নাল আবেদীন বাবুর সাথে সহবতপুর ইউনিয়নের কোকাদাইর গ্রামের মজের আলীর মেয়ে রোজিনা (২২) এর সাথে বিয়ে হয়। তাদের সংসারে জান্নাতুল নামের দেড় বছরের এক কন্যা সন্তান আছে। গতকাল রাতে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্যকলহের সৃষ্টি হয়। পরে রাত ১১ টার দিকে অগ্নিদগ্ধ রোজিনাকে উদ্ধার করে স্বজন ও প্রতিবেশীরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করেছে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্তকাজ চলমান। তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পরিচয়ে ৩৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ
অচল গার্মেন্টসকে সচল দেখিয়ে ২ কোটি টাকা লোপাটের অভিযোগ
মোস্তাফিজের উপর আনা গাঙ্গুলীর অভিযোগকে ভুল প্রমাণ করলেন ধোনি
জালিয়াতির অভিযোগে ব্রাজিলিয়ান তারকার দুই বছরের নিষেধাজ্ঞা
X
Fresh