• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মাস্ক না পড়লে সেবা পাবেন না: স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ, আরটিভি নিউজ

  ৩১ অক্টোবর ২০২০, ১৬:৫৭
If you don't wear mask, you won't get service, rtv news
মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক করোনায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ফুড প্যাকেজ ও হাইজিন প্যাকেজ বিতরণ করছেন

মুখে মাস্ক পরে সকলকে সেবা প্রদানকারী প্রতিষ্ঠানে প্রবেশ করতে হবে। কেউ মুখে মাস্ক না পরলে তিনি কোনও প্রতিষ্ঠান থেকেই সেবা পাবেন না। বললেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

আজ শনিবার দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া শুভ্র সেন্টারে জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি কর্তৃক করোনায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ফুড প্যাকেজ ও হাইজিন প্যাকেজ বিতরণকালে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, তুলনামূলকভাবে করোনায় আমাদের দেশে মৃত্যুর হার অনেক কম। স্বাস্থ্যবিধি মেনে চলেছি বিধায় আমরা ভালো আছি। আমরা একটি মৃত্যুও চাই না। এ কারণে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আগামী শীতে করোনার প্রকোপ বাড়তে পারে। বিশ্বজুড়ে প্রকোপ ইতোমধ্যেই বেড়ে গেছে। তাই সকলকে এই পরিস্থিতি মোকাবেলা করতে হবে।

তিনি বলেন, যারা ভ্যাকসিন তৈরি করছে তাদের সঙ্গে যোগাযোগ করছি। ভ্যাকসিন আনার ব্যাপারে দুয়েক দিনের মধ্যেই একটি চুক্তি হবে।

মন্ত্রী বলেন, করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপন করা রয়েছে। অল্প কয়েক দিনের মধ্যেই কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষা শুরু হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, মানিকগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাভোকেট গোলাম মহীউদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোহাম্মদ হাফিজুর রহমান, মানিকগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটি সেক্রেটারি ও মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইসরাফিল হোসেন, মানিকগঞ্জ ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ, মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালেহা ইসলামসহ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় ও স্থানীয় কার্যালয়ের কর্মকর্তারা।

মানিকগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির মাধ্যমে মানিকগঞ্জ সদর উপজেলা, শিবালয় উপজেলাসহ তিনটি এলাকায় একযোগে এক হাজার ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে এই খাদ্য সহায়তা দেওয়া হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘দেশকে ভালোবাসতে হলে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে হবে’ 
বাংলাদেশ থেকে প্রশিক্ষণ নেবেন ভুটানের চিকিৎসকরা
এন্ডোস্কপি করাতে গিয়ে মৃত্যু, ফের অভিযোগ ল্যাবএইডের বিরুদ্ধে
অনলাইনে মনোনয়নপত্র দাখিল বাধ্যতামূলক
X
Fresh