• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সন্ত্রাসীদের দখল থেকে সোনাইবিল মুক্তির দাবি মৎস্যজীবীদের

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ অক্টোবর ২০২০, ১৬:২০
Fishermen demand, release of Sonaibil, rtv news
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন মৎস্যজীবী নেতারা

পাবনার সাঁথিয়া উপজেলার নন্দনপুরে ৭৫ বিঘার সোনাইবিল সন্ত্রাসীদের দখল থেকে মুক্তর দাবিতে সাংবাদিক সম্মেলন করেছেন ভুক্তভোগী মৎস্যজীবী সংগঠন।

আজ শনিবার দুপুরে জেলার সাঁথিয়া প্রেসক্লাবে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নন্দনপুর মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি বাদল চন্দ্র হালদার।

লিখিত বক্তব্যে বাদল চন্দ্র হালদার বলেন, স্থানীয় প্রভাবশালী শুভ মণ্ডল গং দীর্ঘদিন ধরে আমাদের সমিতির নামে লিজ নেয়া ২৫ একর জমির সোনাই বিল প্রভাব খাটিয়ে দখল করে জোরপূর্বক মাছ ধরে নিয়ে যায়। আমরা শুভ মণ্ডল গংদের হাত থেকে বিল দখলমুক্ত করতে প্রশাসনের কাছে আবেদন করা হয়েছে।

লিজ নেয়া কালিপদ হালদার সাংবাদিক সম্মেলনে জানান, আমার নামে নেয়া লিজকৃত বিলের সঙ্গে উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম টুটুল বা তার কোনও অনুসারীদের সম্পৃক্ততা নেই। অথচ মিথ্যা তথ্য দিয়ে তাকে জড়ানো হয়েছে।

উপস্থিত মৎস্যজীবীরা বলেন, মিথ্যা তথ্যে কাউকে হয়রানি না করে প্রকৃত অপরাধীদের সনাক্ত করে উপযুক্ত শাস্তি ও বিচার দাবি করছি। তারা উপজেলা যুবলীগ সভাপতি আশরাফুল ইসলামকে ভুল তথ্যের ওপরে বহিষ্কার প্রত্যাহারের দাবিও জানান।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফসহ মৎস্যজীবী সংগঠনের সদস্য এবং বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাবনায় শ্রী শ্রী ঠাকুর অনুকূলচন্দ্রের তিনদিনব্যাপী আবির্ভাব মহোৎসব
অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম গ্রেপ্তার
স্কয়ারের কসমেটিকস গোডাউনে আগুন, আড়াই ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে
পাবনায় কসমেটিকসের গুদামে আগুন
X
Fresh