• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

গ্রাম্য সালিশে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা (ভিডিও)

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ অক্টোবর ২০২০, ১০:২৯

টাঙ্গাইলের বাসাইলে গ্রাম্য সালিশে আব্দুল লতিফ খান (৬৬) নামে এক বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার মটরা গ্রামে ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কয়েক দিন ধরে মুক্তিযোদ্ধা লতিফ খানের সঙ্গে প্রতিবেশী আবু খান ও তার ছেলে পাভেল ও পারভেজের দুটি পুকুরের মাছ নিয়ে বিরোধ চলে আসছিল।

এ বিষয়ে মীমাংসার জন্য স্থানীয় ইউপি সদস্য শাহজাহান খানের বাড়ির উঠানে শুক্রবার বিকেলে এক গ্রাম্য সালিশের আয়োজন করা হয়। সালিশের এক পর্যায়ে কথা কাটাকাটির জেরে আবু খান, পাভেল ও পারভেজসহ কয়েক জন যুবক লতিফ খানকে পিটিয়ে আহত করেন। এ সময় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

হাবলা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড সদস্য শাহজাহান খান বলেন, দুই পক্ষকে নিয়ে সালিশে বসা হয়। এক পর্যায়ে দুই পক্ষই ক্ষিপ্ত হয়ে সংঘর্ষে জড়ায়। এ সময় দুই পক্ষেরই কয়েক জন আহত হয়। মুক্তিযোদ্ধা লতিফ খানকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। ঘটনাটি অত্যন্ত দুঃখ জনক।

এ ব্যাপারে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ বলেন, মুক্তিযোদ্ধার মৃত্যুর ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলের নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
এবার পঞ্চগড় এক্সপ্রেসের বগি লাইনচ্যুত
টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ২
টাঙ্গাইলে আগুনে পুড়ল মোটরসাইকেল গ্যারেজসহ ৪ দোকান
X
Fresh