logo
  • ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭

কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২

Detained in Kaliakair, with fake RAB members, rtv news
গাজীপুরের কালিয়াকৈর থেকে আটক ভুয়া র‌্যাবের দুই সদস্য রেজাউল করিম রেজা ও মুকুল প্রামানিক
গাজীপুরের কালিয়াকৈর উপজেলা থেকে ভুয়া র‌্যাব সদস্যসহ দুজনকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে উপজেলার কালামপুর পাঁচলক্ষ্মী এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন সিরাজগঞ্জের চৌহালী উপজেলা সদরের হাইপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে রেজাউল করিম রেজা (৪০) ও বগুড়ার শেরপুর উপজেলার উদসাম এলাকার ইসমাইল প্রামানিকের ছেলে মুকুল প্রামানিক (২৪)। তারা কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন।  

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন আরটিভি নিউজকে জানান, আজ শুক্রবার সকাল নয়টার দিকে গাজীপুর মহানগরের কোনাবাড়ি বাজার থেকে মাংস ব্যবসায়ী আলমগীর ও সুমন খানকে র‌্যাব পরিচয় দিয়ে তুলে নেন ভুয়া মেজর রেজাউল করিম রেজা ও প্রাইভেটকারচালক মুকুল প্রামানিক। পরে আনসার ভিডিপি এলাকা থেকে অপর মাংস ব্যবসায়ী সাইফুল ইসলামকেও তুলে নেয় তারা।

এরপর মাইক্রোবাসের ভেতর তাদের মারপিট করে মাংস বিক্রির টাকা হাতিয়ে নেন রেজাউল করিম রেজা ও তার সহযোগী মুকুল। পরে তিন মাংস ব্যবসায়ীকে বাড়ি থেকে টাকা এনে দেয়ার জন্য কালামপুর পাঁচলক্ষ্মী এলাকার বনের ভেতর নিয়ে ফের মারপিট শুরু করে রেজাউল করিম রেজা। ঘটনার সময় কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক আবু সাঈদ মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় তিন মাংস ব্যবসায়ীর চিৎকার শুনে এগিয়ে যান তিনি। পরে জিজ্ঞাসাবাদে সন্দেহ হলে দুই ভুয়া র‌্যাব সদস্যকে আটক করা হয়। প্রাইভেটকার থেকে জব্দ করা হয় ওয়াকটিকি ও র‌্যাবের ভুয়া পরিচয়পত্র। ওসি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

জেবি

RTVPLUS