• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কী কারণে বাসা ছেড়েছিল, বলার সুযোগ হলো না শিশুটির

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ অক্টোবর ২০২০, ১৯:২২
Meheraj Islam Arian
মেহেরাজ ইসলাম আরিয়ান

চট্টগ্রাম নগরীর হালিশহর আবাসিক এলাকার এ ব্লকের একটি ডোবা থেকে ছয় বছরের শিশু মেহেরাজ ইসলাম আরিয়ানের লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশুটি দুই দিন ধরে নিখোঁজ ছিল। শিশুটিকে হত্যা করা হয়েছে বলে সন্দেহ করেছে পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সিনহা।

মৃত মো. মেহেরাজ ইসলাম আরিয়ান (৬) ঢাকার নাখালপাড়ার বাসিন্দা ব্যবসায়ী সাইফুল ইসলাম জুয়েলের ছেলে। গত কয়েকদিন ধরে সাইফুল স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে চট্টগ্রাম নগরীর পাহাড়তলি থানার শাপলা আবাসিক এলাকায় শ্বশুর মঈনউদ্দিনের বাসায় আছেন।

গত ২৭ অক্টোবর মেহেরাজের মা মারজান বেগম নগরীর পাহাড়তলি থানায় সন্তান নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এতে উল্লেখ করা হয়, ওইদিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আরিয়ান কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার আর কোনও খোঁজ মিলছে না।

এরপর আজ দুপুরে হালিশহর ‘এ’ ব্লকে পানি ও কচুরিপানা জমে থাকা একটি ডোবায় এক শিশুর লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

মৃতদেহ পচে ফুলে গেছে। তার শরীরে কোনও ধরনের আঘাত আছে কি না সেটা বোঝা যাচ্ছে না। তবে আরিয়ানের পরিবারের সদস্যরা দাবি করছেন, কেউ তাকে নিয়ে হত্যা করে লাশ ডোবায় ফেলে দিয়েছে। ঘটনা তদন্ত করে বের করার দাবি জানান তারা।

হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সিনহা বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে বলে জানিয়েছে তিনি। পরিবারের অভিযোগটি আমলে নিয়ে তদন্ত করে দেখা হচ্ছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুখাদ্যে মাত্রাতিরিক্ত চিনি, ব্যাখ্যা দিলো নেসলে
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়াবহ তথ্য
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
X
Fresh