• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রায়হান হত্যা: এএসআই আশেক এলাহি গ্রেপ্তার

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ অক্টোবর ২০২০, ১৩:১৬
রায়হান হত্যা: এএসআই আশেক এলাহি গ্রেপ্তার
এএসআই আশেক এলাহি

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে যুবক রায়হান নিহতের ঘটনায় বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সাবেক এএসআই আশেকে এলাহীকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই)।

আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরের পর আশেকে এলাহীকে সিলেটে আদালতে তোলা হবে এবং রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছেন সিলেট জেলা পিবিআই পুলিশ সুপার খালেদুজ্জামান।

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে যুবক রায়হান নিহতের ঘটনায় এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ পিবিআই। আশেকে এলাহী ছাড়া অন্য দুই জন হলেন- কনস্টেবল হারুনুর রশিদ ও টিটু চন্দ্র দাস। এর মধ্যে হারুন ৫ দিনের রিমান্ডে আছেন এবং টিটুকে দ্বিতীয় দফায় তিনদিনের রিমান্ড শেষে গতকাল জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

আলোচিত এই হত্যাকাণ্ডে অন্যতম অভিযুক্ত এএসআই আশেকে এলাহীকে গত ১৩ অক্টোবর দায়িত্ব থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে যুক্ত করা হয়। তবে এখনো পলাতক রয়েছেন মামলার মূল অভিযুক্ত বন্দরবাজার ফাঁড়ির বহিষ্কৃত ইনচার্জ এসআই আকবর।

উল্লেখ্য, গেল ১১ অক্টোবর রাত তিনটার দিকে রায়হানকে সিলেট কোতোয়ালি থানার বন্দরবাজার ফাঁড়িতে তুলে নিয়ে নির্যাতন করা হয়। নির্যাতনে রায়হান মারা যান। এ ঘটনায় তার স্ত্রী তাহমিনা আক্তার তান্নি পরদিন হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে মামলা করেন। মামলায় আসামির নাম উল্লেখ করা হয়নি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh