• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পুরুষ ধর্ষণের অভিযোগে মামলা, বৃদ্ধ আটক  

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ অক্টোবর ২০২০, ২১:০৩
Badalgachhi,
নওগাঁর বদলগাছীতে পুরুষ ধর্ষণ।

নওগাঁর বদলগাছীতে তৃতীয় শ্রেণির এক ছাত্র (৯) ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার (২৮ অক্টোবর) দুপুরে তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

এর আগে তার বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম আব্দুর রাজ্জাক (৫৫)। তিনি উপজেলার ভোলার পালশা গ্রামের বাসিন্দা। তিনি সম্পর্কে ওই ছাত্রের প্রতিবেশী বড় আব্বা হন।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২৬ অক্টোবর সন্ধ্যায় তৃতীয় শ্রেণির ওই ছাত্র বাড়ির পাশে খেলাধুলা করছিল। আব্দুর রাজ্জাক ফুসলিয়ে ওই ছাত্রকে তার বাড়িতে নিয়ে যায়। এ সময় বাড়িতে কেউ ছিল না। আব্দুর রাজ্জাক ছাত্রকে ধর্ষণ করে। ছাত্রটি বাড়ি ফিরে ঘটনাটি তার অভিভাবকদের জানায়।

এ ঘটনায় আজ বুধবার ওই ছাত্রের মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ২৮ অক্টোবর বুধবার বেলা ১১টায় পুলিশের এস আই আব্দুল আজিজ অভিযুক্ত আব্দুর রাজ্জাককে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেছে।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী যোবায়ের আহাম্মেদ বলেন, তৃতীয় শ্রেণির ছাত্রকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার আসামী আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:
মানসিক প্রতিবন্ধী নারীর গর্ভে কার সন্তান!
পঞ্চগড়ে গৃহবধূকে মাইক্রোবাসে ধর্ষণ, আটক ৪
গাজীপুরে গৃহবধূকে তুলে নিয়ে নির্যাতন

এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
নওগাঁয় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, স্বামী-স্ত্রী নিহত
X
Fresh