• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

পূজা দেখে ফেরার পথে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ করলো শ্রমিক লীগের নেতা 

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ অক্টোবর ২০২০, ২২:৪৭
পূজা দেখে ফেরার পথে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ করলো শ্রমিক লীগ নেতা 
ফাইল ছবি

বাগেরহাটে বিজয়া দশমীর রাতে পূজা দেখে বাড়ি ফেরার পথে ২২ বছর বয়সী এক গার্মেন্টসকর্মী ধর্ষণের ঘটনায় ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য শেখ মিজানুর রহমানসহ ৫ জনকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত শেখ মিজানুর রহমান (৩৫) বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য এবং বাকপুরা গ্রামের আব্দুল মজিদ শেখের ছেলে।

গ্রেপ্তারকৃত বাকিরা হলেন- বাগেরহাট সদর উপজেলার চিন্তারখোড় গ্রামের অমল মৃধার ছেলে বিকাশ মৃধা (১৯), নারায়ন চন্দ্র সরকারের ছেলে সুকান্ত সরকার (৩২), অসীম বিশ্বাসের ছেলে বিধান বিশ্বাস (২৮) ও মো. আনোয়ার ফকিরের ছেলে মো. সোহেল ফকির (২৩)। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার বারুইপাড়া ইউনিয়ন থেকে তাদের পুলিশ গ্রেপ্তার করে সন্ধ্যায় আদালতে পাঠালে বিচারক অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবীর পারভেজ তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ধর্ষণের শিকার ওই গার্মেন্টেসকর্মী নিজে বাদী হয়ে মঙ্গলবার বিকেলে বাগেরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে বারুইপাড়া ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণে সম্পাদক ও ইউপি সদস্য শেখ মিজানুর রহমানসহ ৮ জনের নামে মামলা দায়ের করেছে। মামলা দায়েরের কয়েক ঘণ্টার মধ্যে মামলার প্রধান অভিযুক্ত বারুইপাড়া ইউপি সদস্য ও ওই ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেখ মিজানুর রহমানসহ ৫ জনকে মঙ্গলবার বিকেলে গ্রেপ্তার করেছে পুলিশ।