• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নড়াইলে ছাত্রলীগের দুই গ্রুপের মিছিলের ডাক, ১৪৪ ধারা জারি

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ অক্টোবর ২০২০, ১০:৪৩
narail bangladesh
নড়াইল

নড়াইলের কালিয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপ আজ মঙ্গলবার একই সময়ে একই স্থানে পাল্টাপাল্টি আনন্দ মিছিল এবং র‌্যালি ও সমাবেশ আয়োজনের ঘোষণা দেয়ায় কালিয়া পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

এদিন সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এ আদেশ বলবত থাকবে বলে জানিয়েছে কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুদা।

তিনি জানান, কালিয়া পৌরসভা এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সব সভা-সমাবেশ ও আগ্নেয়াস্ত্র বহন নিষিদ্ধ করা হয়েছে।

গেল ২২ অক্টোবর এফএম সোহাগকে সভাপতি ও রাইসুল ইসলাম পান্নুকে সাধারণ সম্পাদক করে কালিয়া উপজেলা এবং এমএম তানভিরুল ইসলামকে সভাপতি এবং প্রশান্ত কুমার দাশকে সাধারণ সম্পাদক করে কালিয়া পৌর শাখা ছাত্রলীগের এক বছর মেয়াদী কমিটি ঘোষণা করে জেলা ছাত্রলীগ।

এ কমিটি ঘোষণার পরের দিন সন্ধ্যায় স্থানীয় এমপি সমর্থিত গ্রুপ মো. ইয়ামিন বিশ্বাসকে কালিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও মো.মহিবুল ইসলাম অনিককে সাধারণ সম্পাদক এবং নিয়ামত হোসেন প্রান্তকে কালিয়া পৌর ছাত্রলীগের সভাপতি ও রাইসুল ইসলাম হৃদয়কে সাধারণ সম্পাদক করে পাল্টা কমিটি ঘোষণা দেয়।

দুই কমিটি নিজ নিজ নেতা-কর্মীদের নিয়ে একই সময়ে কালিয়া শহরে আনন্দ মিছিল ও সমাবেশের ঘোষণা দেয়ায় এ নিয়ে দুই পক্ষের গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছিল।

এ কারণে স্থানীয় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কালিয়া পৌরসভা এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে মঙ্গলবার সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সকল প্রকার সভা-সমাবেশ ও আগ্নেয়াস্ত্র বহন নিষিদ্ধ করা হয়েছে।

জিএম/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৫ এপ্রিল নড়াইলে শুরু হবে ‘সুলতান মেলা’
নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিক নিহত
অন্তঃসত্ত্বা গৃহবধূকে পেটালেন ইউপি সদস্য, সাংবাদিককে হত্যার হুমকি
আপত্তিকর ভিডিও ছড়িয়ে ইউএনওকে হুমকি, আনসার সদস্য কারাগারে
X
Fresh