• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জয়পুরহাটে প্রতিমা ভাংচুরের অভিযোগে একজন গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ অক্টোবর ২০২০, ১৮:৪৪
Idol vandalism
প্রতিমা ভাংচুর

জয়পুরহাট শহরের গুলশান মোড় এলাকায় দুর্গা পূজা মণ্ডপে এক যুবক মন্দিরের প্রতিমা ভাংচুর করলে তাৎক্ষনিক অভিযান চালিয়ে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

সোমবার (২৬ অক্টোবর) দুপুরে গুলশান মোড় এলাকার উত্তর বর্মনপাড়া পূজা মণ্ডপে এ ঘটনা ঘটে। আটককৃত যুবক প্রিন্স মিয়া গুলশান মোড় দক্ষিণ পাড়া এলাকার আফাজ উদ্দিনের ছেলে।

পূজা মণ্ডপের ভক্ত ও দর্শনার্থীরা শান্তিপূর্ণভাবে পূজা-অর্চনার কাজ চলছিল। এ সময় ওই মণ্ডপ এলাকায় দুই বন্ধু কথা কাটাকাটির জের ধরে প্রিন্স উত্তেজিত হয়ে দুর্গাসহ কয়েকটি প্রতিমা বেদীতে ধাক্কা দিলে সেগুলো পরে গিয়ে ভেঙ্গে যায়। পরে তিনি পালানোর চেষ্টা করলে পূজা মণ্ডপ এলাকায় থাকা পুলিশ সদস্যরা তাকে আটক করে।

এ নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দিলে পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবীর এলাকা পরিদর্শন করে দোষীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এছাড়াও পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আলমগীর জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুষ্ঠু তদন্তের স্বার্থে গ্রেপ্তারকৃত প্রিন্সকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
শ্রীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ 
টাকা দেওয়ার অভিযোগ নিয়ে মুখ খুললেন ডিপজল
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
X
Fresh