logo
  • ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭

পঞ্চগড়ে ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

Two killed, Panchagarh, tractor-microbus collision, rtv
পঞ্চগড় সদর হাসপাতাল
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাস চালক স্বপন চন্দ্র রায় (২৫) ও ইয়াসমিন আক্তার (৩৬) নামে দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও কমপক্ষে ৮ জন আহত হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যা জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের পঞ্চগড়-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কের মাঝিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত মাইক্রোবাসের চালক স্বপন চন্দ্র রায় তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের বুড়িমুটকি এলাকার তুলশি রায়ের ছেলে। নিহত মাইক্রোবাসের যাত্রী ইয়াসমিন আক্তার উপজেলার সদর ইউনিয়নের বেহারীপাড়া এলাকার রবিউল ইসলামের স্ত্রী। 

এ ঘটনায় মাইক্রোবাসের অন্য পাঁচ যাত্রী গুরুতর আহত হয়েছেন। তারা হলেন- কলোনীপাড়া এলাকার রবিউল ইসলাম (৪৬), তার ছেলে ফয়সাল (১৭), মেয়ে রওনক জাহান(১২), রবিউল এর বাবা ফুল মোহাম্মদ (৭৬), রবিউল এর মা রোকেয়া বেগম(৭০), মোমিনপাড়া এলাকার মকছেদ আলীর স্ত্রী তহমিনা বেগম (৫০), তার মেয়ে মিথিলা আক্তার (১৫), একই এলাকার আক্তারুজ্জামান এর স্ত্রী রেনু বেগম (৪৫)। এদের মধ্যে রোকেয়া বেগম, রেনু বেগম, মিথিলা আক্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তেঁতুলিয়া থানা পুলিশ ও তেঁতুলিয়া ফায়ার সার্ভিস এর সদস্যরা উদ্ধার করে তেঁতুলিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় পঞ্চগড় থেকে ছেড়ে যাওয়া ওই মাইক্রোবাসে দাওয়াত খেয়ে তেঁতুলিয়ায় বাড়ি ফেরার পথে শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া এলাকায় গেলে এ সময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী ট্রাক্টরের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ওই মাইক্রোবাসের চালক স্বপন চন্দ্র রায় ও ইয়াসমিন আক্তার নিহত হন। এঘটনায় কমপক্ষে ৮ জন আহত হয়েছে।

পরে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে গুরুতর আহত দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তেঁতুলিয়া মডেল থানার ওসি (তদন্ত) সাঈদ চৌধুরী মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জন নিহত ও কয়েকজনের আহতের বিষয়টি আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন। 
পি
 

RTVPLUS