• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

লবণ মাঠে ফেলে যাওয়া ব্যাগ থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২০, ১৬:১৮
50,000 yaba was recovered from the bag left in the salt field
লবণ মাঠে ফেলে যাওয়া ব্যাগ থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার ভোরে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ লেদা বিওপির দায়িত্বপূর্ণ এলাকার ৫০০ গজ দক্ষিণে ছ্যুরিখাল দিয়ে মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান বাংলাদেশে পাচার হতে পারে। এমন সংবাদের ভিত্তিতে প্রচন্ড ঝড় ও ভারী বর্ষণের মধ্যেও লেদা বিওপির একটি বিশেষ টহলদল দ্রুত ওই এলাকায় গোপনে অবস্থান নেন। কিছুক্ষণ পর নাইট ভিশন দ্বারা কয়েকজন দুষ্কৃতকারী লেদা বিওপি থেকে ৫০০ গজ দক্ষিণে টেকনাফ-কক্সবাজার প্রধান সড়ক থেকে ৩০০ গজ পূর্বে ছ্যুরিখাল সংলগ্ন লবণের মাঠ দিয়ে প্রবেশ করতে দেখে। টহলদল তাৎক্ষণিক অবৈধ অনুপ্রবেশকারী ব্যক্তিদের ধরার জন্য লবণ মাঠে প্রবেশ করে তাদের চ্যালেঞ্জ করে। চোরাকারবারীরা দূর হতে বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে প্রবল বাতাস ও ভারী বর্ষণ এবং অন্ধকারের সুযোগ নিয়ে লবণ মাঠ এলাকা দিয়ে দ্রুত রাস্তা অতিক্রম করে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যায়। পরে টহলদল লবণ মাঠে তল্লাশী করে পাচারকারীদের ফেলে যাওয়া একটি পলিথিন ব্যাগ উদ্ধার করে। ব্যাগের ভিতর থেকে ১ কোটি ৫০ লাখ টাকা মূল্যের ৫০ হাজার ইয়াবা পিস পাওয়া যায়। এসময় পাচারকারীদের কাউকে আটক করা সম্ভব হয়নি।

আরও পড়ুনঃ

শারীরিক সম্পর্ক শেষে অন্যকে বিয়ের প্রস্তুতি, হলুদের আসরে হাতকড়া

আ.লীগ নেতার স্ত্রীর নির্যাতনের শিকার সেই শিশু গৃহকর্মীর মৃত্যু

রায়হান হত্যা মামলার মূল আসামি শনাক্ত, শীঘ্রই ধরা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

তিনি আরও জানান, উদ্ধারকৃত মালিকবহীন ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরের স্টোরে জমা রাখা হবে এবং প্রয়োজনীয় আইনি কার্যক্রম গ্রহণ করে পরবর্তীতে তা ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়াকর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৫০ হাজার টাকার জন্য খুন হন অনন্যা
কালীগঞ্জে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, ৫০ হাজার টাকা জরিমানা 
সিরাজগঞ্জে দুই টেক্সটাইল মিলকে ৫০ হাজার টাকা জরিমানা
৫০ হাজার শিক্ষক নিয়োগ : সোমবার শূন্যপদের তথ্য সংশোধন শেষ
X
Fresh