logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

চকলেটের লোভ দেখিয়ে চার বছরের শিশুকে ধর্ষণ

চকলেটের লোভ দেখিয়ে চার বছরের শিশুকে ধর্ষণ
ফাইল ছবি
রাজশাহী নগরীর খড়খড়ি এলাকায় চার বছরের এক শিশু কন্যাকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে। 
পুলিশ জানায়, আল আমিন (১৬) বছরের এক কিশোর শিশুটিকে বাড়ির পাশে খেলতে থাকার সময় চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে পাশে এক ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। 

চন্দ্রিমা থানার ওসি সিরাজুম মুনীর জানান, সকালে শিশুটিকে বাসায় রেখে তার বাবা ভ্যান চালাতে যান। অন্যদিকে শিশুটির মা বাইরে কাজে যান। এ সুযোগে ওই কিশোর শিশুটিকে একা খেলতে দেখে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে পাশে নির্জন বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ঘটনার পরপরই ওই কিশোর গ্রাম ছেড়ে পালিয়ে যায়। এ ঘটনায় ওই কিশোরকে আসামি করে থানায় মামলা করে মেয়েটির বাবা।

স্থানীয়রা জানায়, ঘটনার পর শিশুটি বাবা-মা বিষয়টি জানান। মেয়েটি ধীরে ধীরে অসুস্থ হয়ে পড়লে তারা দ্রুত নিয়ে যান গ্রামের এক ডাক্তারখানায়। ডাক্তার দেখেই বলে দেন শিশুটি ধর্ষণের শিকার হয়েছে। দ্রুত মেডিকেল হাসপাতালে ভর্তির পরামর্শ দেন তিন। 

শিশুটি তার মাকে জানায়, ওই কিশোরটি তাকে চকলেট দিবে বলে নিয়ে গিয়েছিল পরে তাকে মেরে ফেলার ভয় দেখিয়ে তার সঙ্গে খারাপ কাজ করেছে। দুপুরের পর শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। সেখানেই তার চিকিৎসা চলছে। 

আরও পড়ুনঃ

দলবেঁধে ধর্ষণের পর দুর্বৃত্তরা চাইলো ৫০ হাজার টাকা

প্রেমিকের বাড়িতে টিভি দেখতে গিয়ে একাধিকবার ধর্ষণের শিকার কলেজছাত্রী

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, শিশুটির বেশ রক্তক্ষরণ হয়েছে। তাকে রক্ত দেয়া হয়েছে।

এসএস

RTVPLUS