logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

সিলেট মেট্রোপলিটন কমিশনারসহ পুলিশের উর্ধ্বতন ১৯ কর্মকর্তার বদলি

Notification of transfer of 19 senior police officers
পুলিশের উর্ধ্বতন ১৯ কর্মকর্তার বদলির প্রজ্ঞাপন
সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার গোলাম কিবরিয়াসহ পুলিশের উর্ধ্বতন ১৯ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাষ্ট্রপতির আদেশে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাদের বদলি করা হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাসের সই করা প্রজ্ঞাপনে বলা হয়, “জনস্বার্থে বিসিএস (পুলিশ) ক্যাডারের এই কর্মকর্তাদের বদলি ও পদায়ন করা হলো”।

বদলি ও পদায়ন হওয়া কর্মকর্তারা হলেন, সিলেট মহানগর পুলিশের কমিশনার (এসএমপি) গোলাম কিবরিয়া। তার স্থলাভিষিক্ত হিসেবে সিলেট মহানগর পুলিশের নতুন কমিশনারের দায়িত্ব পেয়েছেন স্পেশাল প্রোটেকশন ব্যাটেলিয়ানের (এসপিবিএন) ডিআইজি নিশারুল আরিফ।

এছাড়াও সিআইডির পুলিশ সুপার মো. মোশাররফ হোছাইনকে রাজশাহীর পুলিশ অ্যাকাডেমিতে, র্যা বের পরিচালক কাইয়ুমুজ্জামান খানকে নৌ পুলিশের অতিরিক্ত ডিআইজি, সিআইডির শেখ মোহাম্মদ রেজাউল হায়দারকে র্যাচবের পরিচালক, পুলিশ টেলিকমের অতিরিক্ত ডিআইজি কাজী জিয়াউদ্দিনকে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি, পুলিশ সদর দপ্তরের এআইজি এম এ জলিলকে শিল্পাঞ্চল পুলিশের খুলনা অঞ্চলের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

পুলিশ সদর দপ্তরের এআইজি তানভীর মমতাজকে গাজীপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার, অ্যান্টি টেরোরিজম ইউনিটের পুলিশ সুপার মোহাম্মদ সুলাইমানকে শিল্পাঞ্চল পুলিশের চট্টগ্রাম অঞ্চলের পুলিশ সুপার, পুলিশ সদর দপ্তরের এআইজি মো. কামরুজ্জামানকে নৌ-পুলিশের চাঁদপুরের পুলিশ সুপার, ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার সুনন্দা রায়কে পুলিশ সদর দপ্তরের এআইজি, শিল্পাঞ্চল পুলিশের খুলনা অঞ্চলের পুলিশ সুপার নজরুল ইসলামকে পুলিশ সদর দপ্তরের এআইজি, গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ শরিফুর রহমানকে নৌ-পুলিশের খুলনা অঞ্চলের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

পুলিশ সদর দপ্তরের এআইজি নেছার উদ্দিন আহমেদকে চট্টগ্রাম রেঞ্জের পুলিশ সুপার, এসপিবিএনের  অতিরিক্ত পুলিশ সুপার  ফাহিমা হোসেনকে ময়মনসিংহ ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট, চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ কামরুল ইসলামকে মাদারীপুর ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট, ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ মমিনুল ইসলাম ভূঁইয়াকে নৌ-পুলিশের চট্টগ্রাম অঞ্চলের পুলিশ সুপার, ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার সালমা সৈয়দ পলিকে টাঙ্গাইল পুলিশ ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার এবং পিবিআই এর অতিরিক্ত পুলিশ সুপার আবু আশ্রাফকে অ্যান্টি টেরোরিজম ইউনিটের  পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

আরও পড়ুন: 
রায়হান হত্যা: বন্দরবাজার ফাঁড়ির সিসিটিভির হার্ডডিস্ক গায়েব
রায়হানের বাড়িতে পুলিশ সদর দপ্তরের তদন্ত দল
সিলেটে আকবরকে পালাতে সহায়তা করায় এসআই হাসান বরখাস্ত

কেএফ

RTVPLUS