logo
  • ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নারীকে মারপিট

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নারীকে মারপিট
ফাইল ছবি
নড়াইলের লোহাগড়া উপজেলার তেলকাড়া আশ্রয় কেন্দ্রের বাসিন্দা স্বামী পরিত্যক্তা ও দুই সন্তানের জননী কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মারপিট করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী নারী।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, ওই নারী কোটাকোল ইউনিয়নের তেলকাড়া আশ্রয় কেন্দ্রে পাঁচ বছর ও দেড় বছর বয়সী দুটি শিশু সন্তান নিয়ে বসবাস করেন। অন্যের বাড়িতে কাজ করে সংসার চালান তিনি। 

তিনি অভিযোগ করেন, আমি যে রুমে বসবাস করি তার পাশের রুমগুলি ফাঁকা থাকায় প্রতি রাতে সেখানে তেলকাড়া এলাকার মিলন মোল্লা, শামীম মোল্লা, রাসেল মোল্লা, আব্দুল্লা, মাসুদ চৌধুরী, তরুণ খানসহ ১০ থেকে ১৫ জনে মাদক সেবন করেন।

গত শনিবার (১৭ অক্টোবর) রাতে ওই দুর্বৃত্তরা আমার রুমের দরজা ধাক্কাধাক্কি করে পানি ও লাইট চায়। আমি না দেয়ার অস্বীকৃতি জানাই। পরের দিন রোববার (১৮ অক্টোবর) সকালে তারা আমার ঘরে জোর করে ঢুকে আমাকে আপত্তিকর প্রস্তাব দেয়। তাতে রাজি না হওয়ায় তারা আমাকে মারপিট করাসহ অশালীন কথাবার্তা বলে।

ভুক্তভোগী নারী এখন লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি। তাই বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জিএম/এসএস

RTVPLUS