• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শরীয়তপুরে চোর চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২০, ১৬:২৭
6 members, of thieves gang arrested, rtv news
শরীয়তপুরে চোর চক্রের সাত সদস্য গ্রেপ্তার

শরীয়তপুর আন্তঃজেলা চোর চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে শরীয়তপুরের পুলিশ। শরীয়তপুরে স্মার্ট গ্যালারি নামক মোবাইল শো-রুমে চুরির ঘটনা ঘটে।

শরীয়তপুর জেলা পুলিশের একটি টিম উন্নত তথ্য প্রযুক্তি ব্যবহার করে চোর চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে। এই বিষয়ে শরীয়তপুরের পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান ২০ অক্টোবর মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় তার সম্মেলন কক্ষে জেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে প্রেস ব্রিফিং করেছেন।

এই চক্রটি বাংলাশের বিভিন্ন এলাকায় র্দীঘদিন ধরে চুরি করে আসছে বলে পুলিশ সুপার জানান। অতিরিক্ত পুলিশ সুপার এসএম মিজানুর রহমানের নেতৃত্বে অভিযানে অংশগ্রহণ করেন গোয়েন্দা (ডিবি) শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলম ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই পল্লব কুমার সরকারসহ পুলিশের একটি টিম।

প্রেস ব্রিফিংএ উপস্থিত ছিলেন, পালং মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম উদ্দিন, ডিআইও-১ আজহারুল ইসলামসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

প্রেস ব্রিফিং থেকে জানা যায়, চলতি মাসের ৫ তারিখ ভোরে জেলা শহরের পালং উত্তর বাজারে সেমন্ত ঘোষের মর্ডান স্মার্ট গ্যালারি নামক মোবাইল শো-রুম থেকে প্রায় ২৪ লাখ টাকা মূল্যমানের ১৬২টি মোবাইল ফোন চুরি হয়। এই বিষয়ে পালং মডেল থানায় ওই দিনই একটি মামলা হয়।

পালং থানা পুলিশ অভিযান পরিচালনা করে চোরচক্রের সদস্য মো. মিলনকে কুমিল্লার লাঙ্গলকোট থেকে, মো. রফিককে চাঁদপুরের কচুয়া থেকে, মতিনকে কুমিল্লার সদর থেকে, ইব্রাহিম ইসলাম, নয়ন সাহাকে চট্টগ্রামের অলংকার বাস টার্মিনাল থেকে, মোকারম হোসেন, মনির, মোনু, রুবেলকে চট্টগ্রামের বায়েজিদ বস্তামি থানা থেকে, মানিক মিয়াকে কুমিল্লার চৌরাস্তা থেকে ও মো. মকবুল হোসেনকে কুমিল্লার মুরাদ নগর থেকে গ্রেপ্তার করে। এই সময় তাদের কাছ থেকে চোরাই কাজে ব্যবহৃত কাটার ও একটি চোরাই মোবাইল ফোন উদ্ধার করেছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
পর্যটকদের মারধর, এএসপি বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
পুলিশ লাইনস পুকুরে কনস্টেবলের রহস্যজনক মৃত্যু
X
Fresh