logo
  • ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭

আদালতের আদেশ অমান্য করে রাস্তা নির্মাণ

Construction, of road in defiance of court, rtv news
নড়াইল
নড়াইলে এক বিজিবি সদস্য  আদালতের আদেশ অমান্য করে অন্যের জায়গা দখল করে রাস্তা নির্মাণ করছেন।

নড়াইল পৌরসভার কালেক্টর স্কুলের সংলগ্ন পূর্বপাশে মাহমুদা বেগম ও তার স্বামী ফারুক হোসেন পৈত্রিক ভিটায় ১৯৭০ সাল থেকে বসবাস করে আসছেন। তাদের এই সুখ শান্তির মাঝে বাধা হয়ে দাঁড়িয়েছেন বিজিবিতে চাকরিরত নায়েক মো. ইখতিয়ার হোসেন।  তিনি গেলো চার বছর আগে রাস্তার ব্যবস্থা না করেই ফারুক হোসেনের বাড়ির পাশেই জমি ক্রয় করে বাড়ি নির্মাণ করেন।এতোদিন গলি দিয়ে যাতায়াত করলেও এখন রাস্তা বড় করার জন্য জোর দখলের পথ বেচে নিয়েছেন বলে ভুক্তভোগীদের অভিযোগ।

এ বিষয়ে মাহমুদা বেগম বলেন, আমি ১৯৭০ সাল থেকে এখানে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছি। বিজিবিতে চাকরিরত মো. ইখতিয়ার হোসেন গেলো তিন বছর আগে এখানে বাড়ি করার পর থেকে বিভিন্নভাবে আমাদের নির্যাতন করে আসছে। স্থানীয় কিছু সন্ত্রাসী ভাড়া করে গেলো ৫ সেপ্টেমবর তারিখে আমাকে ও আমার স্বামীকে মারধর করে। প্রশাসনের কাছে ধর্ণা দিলেও কোনও  সাহায্য না পেয়ে আমি কোর্টে কেস করি । কোর্টের আদেশ অমান্য করে গত ১৬ অক্টোবর চিহ্নিত কিছু সন্ত্রাসীদের নিয়ে জোর করে আমার জায়গায় রাস্তা নির্মাণ করেছে। আমি প্রশাসনের কাছে এর সুবিচার আশা করি।

নায়েক মো. মো. ইখতিয়ার হোসেনের মোবাইল ফোনে ফোন করলে উনার স্ত্রী ইয়াছমিন ফোন রিসিভ করেন। অভিযোগের বিষয় জানতে চাইলে তিনি বলেন, এ সম্পত্তি আমাদের ক্রয়কৃত। আমাদের অংশেই রাস্তা করেছি।

জেবি

RTVPLUS